ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনাযুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী দিব্যা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২০
করোনাযুদ্ধে হেরে গেলেন অভিনেত্রী দিব্যা দিব্যা ভাটনগর

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাত্র ৩৪ বছর বয়সেই মারা গেলেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দিব্যা ভাটনগর। ‘ইয়ে রিস্তা ক্যায়া কহেলাতা হ্যায়’, ‘শেঠজি’, ‘বিষ’-এর মতো হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন দিব্যা।

 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সোমবার (৭ ডিসেম্বর) ভোর ৩টা নাগাদ মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় দিব্যার।

গত ১৫ সেপ্টেম্বর নিজের ৩৪তম জন্মদিন পালন করেছিলেন সিরিয়ালের সেটে। সেই ভিডিও শেয়ার করেছিলেন ১৭ সেপ্টেম্বর।

জানা যায়, ২৬ নভেম্বর অভিনেত্রীর কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। পাশাপাশি নিউমোনিয়াও ধরা পড়ে। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। শারীরিক অবস্থার আরও অবনতি হলে কয়েকদিন আগেই নতুন এক হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার রাত দু’টো নাগাদ ভেন্টিলেশনে দিতে হয় অভিনেত্রীকে। তিনটে নাগাদ চিকিৎসক তার মৃত্যুর খবর দেন।

অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ হিন্দি টেলিভিশন জগত। অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে দিব্যার ছবি পোস্ট করে লিখেছেন, বয়সে বড় হলেও একেবারে শিশুর মতো সরল ছিলেন দিব্যা। যখন কেউ তার পাশে ছিল না, দিব্যা স্তম্ভের মতো দাঁড়িয়েছিলে। বড্ড তাড়াতাড়ি প্রিয় বন্ধু চলে গেল। দিব্যার আত্মার শান্তি কামনা করেছেন দেবলীনা। দিব্যার সঙ্গে ছবি শেয়ার করে অভিনেত্রী শিল্পা শিরোদকর লিখেছেন, ‘আমার মনটা ভেঙে চুরমার হয়ে গেল। শান্তিতে থেকো, প্রিয় দিব্যা। ’

উল্লেখ্য, কিছুদিন আগেই অভিনেতা বরুণ ধাওয়ান, নীতু কাপুর এবং পরিচালক রাজ মেহতার করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তার কারণে স্থগিত রাখা হয়েছে ‘জুগ জুগ জিও’ সিনেমার শুটিং। নীতু কাপুরের পক্ষ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু না জানানো হলেও বরুণ ইনস্টাগ্রামে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বলিউডের তারকারা।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।