ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘রবিবার’র জন্য সেরা অভিনেত্রী হলেন জয়া আহসান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, ডিসেম্বর ৮, ২০২০
‘রবিবার’র জন্য সেরা অভিনেত্রী হলেন জয়া আহসান জয়া আহসান

মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিদেশি ভাষার চলচ্চিত্রে সেরা নারী অভিনয়শিল্পীর ক্যাটাগরিতে পুরস্কার জিতেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অতনু ঘোষ পরিচালিত কলকাতার ‘রবিবার’ সিনেমার জন্য এই সম্মাননা পাচ্ছেন তিনি।

বিষয়টি জয়া আহসান নিজেই ফেসবুকে জানিয়েছেন।  

তিনি লেখেন, মাদ্রিদ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ২০২০–এ ‘রবিবার’ ছবির মুকুটে দু’টি পালক যুক্ত হলো। সেরা চিত্রনাট্যের পুরস্কার পেলেন এ ছবির পরিচালক অতনু ঘোষ। এই দুঃসময়ে আমাদের সবার জন্য কী একটা দারুণ সুখবর নিয়ে এলে অতনুদা! অনেক অভিনন্দন তোমাকে, অনেক অনেক ভালোবাসা।

জয়া আরও লেখেন, বিদেশি চলচ্চিত্রে সেরা নারী অভিনয়শিল্পীর পুরস্কার দেওয়া হয়েছে আমাকে। এত এত ছবি আর বাঘা বাঘা অভিনয়শিল্পীর মধ্যে আমার ভাগ্যেই যে পুরস্কারটা এলো, সিংহভাগ অবদানই তোমার। এমন একটা ছবি তুমি না বানালে, চরিত্রের জন্য আমার ভেতরটা নিংড়ে না আনলে এ সৌভাগ্য কি আমার হতো? ‘রবিবার’র সব শিল্পী আর কুশলীকে আমার হৃদয় নিংড়ানো ভালোবাসা।

জয়া আহসান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের একসঙ্গে জুটি বাঁধা প্রথম সিনেমা ‘রবিবার’। সিনেমাটি গত বছর ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৪০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।