ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

লালসার আড়ালে ক্ষমতার ষড়যন্ত্র, এলো ‘পৌরষপুর’ ট্রেলার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
লালসার আড়ালে ক্ষমতার ষড়যন্ত্র, এলো ‘পৌরষপুর’ ট্রেলার পৌলমী দাস, মিলিন্দ সোমন ও শাহির শেখ

শক্তির দম্ভ থেকে প্রেম, যৌনতা, বিশ্বাসঘাতকতা - ওয়েবসিরিজ ‘পৌরষপুর’-এর পরতে পরতে জড়িয়ে রয়েছে সম্পর্কের ধূসর আবরণ। ট্রেলারেই দেখা গেল সিংহাসনের সেই চিরচেনা রক্তাক্ত খেলা, যাতে দাবার ঘুটির মতো ব্যবহার করা হয় প্রত্যেকটি চরিত্রকে।

 

ঠিক এমনই গল্পের আভাস মিললো অল্ট বালাজি ও জিফাইভের যৌথ উদ্যোগে তৈরি ‘পৌরষপুর’ ওয়েব সিরিজে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) প্রকাশ্যে এলো সিরিজটির ট্রেলার।

রাজা ভদ্রপ্রতাপের কামনা চরিতার্থ করতে একের পর এক নারীকে ব্যবহার করে রানি মীরাবতি। লম্পট রাজার অত্যাচারের শিকার হয় প্রত্যেক তরুণী। তারপর রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যায়। কী হয় তাদের? এই প্রশ্নই উসকে দিল একতা কাপুর প্রযোজিত সিরিজ।  

সিরিজে ভদ্রপ্রতাপের চরিত্রে অভিনয় করেছেন অন্নু কাপুর। শিল্পা শিণ্ডে রয়েছেন মীরাবতির চরিত্রে। বীরের চরিত্রে অভিনয় করেছেন হিন্দি টেলিভিশনের হার্টথ্রব শাহির শেখ। বঙ্গতনয়া পৌলমী দাস অভিনয় করেছেন কালার ভূমিকায়। তবে ট্রেলার প্রকাশের আগেই তৃতীয় লিঙ্গের যোদ্ধা বরিসের চরিত্রে নজর কেড়েছেন মিলিন্দ সোমন। ফ্লোরা সাইনি, সাহিল সালাথিয়া, অনন্ত জোশী, লাল আদিত্যর মতো টেলিভিশন ও ওয়েবের চেনা মুখেরাও সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

ডার্ক থ্রিলার সিরিজটি পরিচালনা করেথেন শচীন্দ্র ভাটস। চিত্রনাট্য লিখেছেন বলজিৎ সিং চড্ডা, সিং রণবীর প্রতাপ, রাজেশ ত্রিপাঠি। নভেম্বর মাসে সিরিজের প্রথম টিজার প্রকাশ্যে এসেছিল। কিছুদিন আগে দ্বিতীয় টিজার প্রকাশ করা হয়। এবার এলো ট্রেলার।  

আগামী ২৯ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাবে সিরিজটি। তার আগে আগাম এই ঝলক বেশ পছন্দ হয়েছে দর্শকদের। নিজের চরিত্রের সম্পর্কে বলতে গিয়ে মিলিন্দ সোমনও জানিয়েছিলেন এমন চরিত্র তিনি আগে কখনও করেননি। সিরিজের বাকি অভিনেতা-অভিনেত্রীরাও দারুণ উচ্ছ্বসিত। দর্শকের অপেক্ষাকে কঠিন করে তুলেছে ট্রেলারটি।  

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।