ঢাকা, মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুক্তিযুদ্ধ নিয়ে তারিনের কুইজ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
মুক্তিযুদ্ধ নিয়ে তারিনের কুইজ অভিনেত্রী তারিন জাহান

মুক্তিযুদ্ধের সুবর্ণ জয়ন্তী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ উপলক্ষে টেলিভিশনের পর্দায় প্রচার হতে যাচ্ছে কুইজ শো ‘আমাদের মুক্তিযুদ্ধ’। অনুষ্ঠানটির সঞ্চালকের দায়িত্ব পালন করতে যাচ্ছেন নন্দিত অভিনেত্রী তারিন জাহান।

৩৫ বছরের ক্যারিয়ারে এবারই প্রথম সরাসরি কোন কুইজ শো অনুষ্ঠান উপস্থাপনা করবেন তারিন। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি।  

তারিন জাহান বলেন, মহান মুক্তিযুদ্ধ নিয়ে আমরা অনেক কিছু জানি, আবার অনেক তথ্য আমাদের অজানা রয়েছে। সে তথ্যগুলো কুইজ শো’র আকারে দর্শকের সঙ্গে ভাগাভাগি করার আনন্দটাই অন্যরকম হবে বলে আমার বিশ্বাস।  

‘আমাদের মুক্তিযুদ্ধ’ অনুষ্ঠানের পরিকল্পনা শুনে আন্দোলিত হয়েছেন বলেও জানান  এই অভিনেত্রী। মুক্তিযুদ্ধ নিয়ে এরকম একটি কুইজ শো টিভি সেটের সামনে সব শ্রেণীর দর্শকদের একাত্মা থাকবে বলেও আশা প্রকাশ করেন তারিন।

‘আমাদের মুক্তিযুদ্ধ’ প্রযোজনা করবেন স্বীকৃতি প্রসাদ বড়ুয়া ও অজয় পোদ্দার। এর প্রথম পর্বে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক, বিশিষ্ট সংগীতশিল্পী তিমির নন্দী।

শুক্রবার (১১ ডিসেম্বর) থেকে প্রতি শুক্র ও শনিবার রাত সাড়ে ৭টায় মাছরাঙা টেলিভিশনের স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে মুক্তিযুদ্ধভিত্তিক কুইজ শো ‘আমাদের মুক্তিযুদ্ধ’।  
 
বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।