ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

কৃষক আন্দোলন নিয়ে টুইট করে প্রশংসিত প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২০
কৃষক আন্দোলন নিয়ে টুইট করে প্রশংসিত প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

ভারতে কৃষি সংস্কার আইন বাতিলের দাবিতে কৃষকদের আন্দোলনে দেশটিতে দেখা দিয়েছে চরম অস্থিরতা।  

বিতর্কিত কৃষি সংস্কার আইন বাতিলের দাবিতে ভারতের হাজার হাজার কৃষক বেশ কিছুদিন ধরে রাজধানী নয়া দিল্লির বিভিন্ন প্রান্তে অবস্থান নিয়েছেন।

যে কারণে অবরোধ মহাসড়কে যান চলাচলও বন্ধ।

কৃষকদের দাবি, বিজেপি নেতৃত্বাধীন সরকারের হাত ধরে আসা কৃষি সংস্কার আইনগুলো তাদের জীবন-জীবিকাকে হুমকির মুখে ঠেলে দিয়েছে।

এ বিষয়টি নিয়ে বিভিন্ন ক্ষেত্রের বিশেষ বিশেষ ব্যক্তিরা মুখ খুলছেন। এ তালিকায় রয়েছেন ভারতের বিনোদন অঙ্গনের তারকারাও। এতে এবার যুক্ত হলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

হ্যাঁ, কৃষক আন্দোলন নিয়ে টুইট করেছেন এই অভিনেত্রী। বলিউডের আরেক তারকা দিলজিৎ দোসাঞ্জের টুইট রিটুইট করে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমাদের কৃষকরাই ভারতের খাদ্যসেনা। তাদের সমস্যা শুনতে হবে। তাদের প্রত্যাশা পূরণ করতে হবে। গণতান্ত্রিক দেশ হিসেবে খুব দেরি হওয়ার আগেই এই বিষয়টির সমাধান করতে হবে। ’

কৃষকদের প্রতি সমর্থন জানিয়েছেন বলে বেশিরভাগ নেটিজেন প্রিয়াঙ্কার ওপর খুশি। তবে কেউ কেউ এমন টুইট করায় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে আক্রমণ করেছেন। একজন লিখেছেন, ভারতে এত মানুষ থাকতে এখানে প্রিয়াঙ্কা জীবনসঙ্গী খুঁজে পাননি। মার্কিন মুলুকে বিয়ে করে এখন ভারতের দিকে বন্দুক তাক করেছেন। আরেকজনের অভিযোগ, হলিউডে নিজের ইমেজ প্রতিষ্ঠিত করতে এমন টুইট করেছেন সাবেক এই মিস ওয়ার্ল্ড।

তবে সার্বিক বিচারের এই টুইটের জন্য নেটিজেনদের ব্যাপক প্রশংসা পেয়েছেন প্রিয়াঙ্কা। এছাড়াও এ আন্দোলনে সমর্থন জানিয়েছেন- প্রীতি জিনতা, রিতেশ দেশমুখ, সোনম কাপুরসহ বেশ কয়েকজন তারকা।

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।