ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

এবার শিখ পুলিশ অফিসার চরিত্রে সালমান খানের চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এবার শিখ পুলিশ অফিসার চরিত্রে সালমান খানের চমক

কাকতালীয়ভাবেই যেন কৃষক বিক্ষোভের সঙ্গে জড়িয়ে গেলেন সালমান খান। তবে বলিউডের ‘সুলতান’ প্রকাশ্যে কোনও পক্ষ নেননি বা মন্তব্য করেননি, বরং তার আসন্ন সিনেমার ফার্স্টলুক যেন গোটা ঘটনাকে মিলিয়ে দিচ্ছে।

সালমান খান তার আগামী সিনেমা ‘অন্তিম’-এ একজন শিখ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন। আর সে সিনেমায় তুলে ধরা হবে কৃষকদের যন্ত্রণার কাহিনি। এতেই বাস্তবতার সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন অনেকে।  

বুধবার (৯ ডিসেম্বর) সালমান খানের ‘অন্তিম’ লুক ইনস্টাগ্রামে শেয়ার করেন তার ভগ্নীপতি আয়ুষ শর্মা। সিনেমাটিতে তিনিও অভিনয় করছেন বলে জানা যাচ্ছে। মারাঠি ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’-এর অনুপ্রেরণায় তৈরি হচ্ছে ‘অন্তিম’। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল মারাঠি সিনেমাটি। ছবিতে কৃষকদের সংঘর্ষের কাহিনি ফুটিয়ে তোলা হয়েছিল।

‘অন্তিম’ পরিচালনা করছেন মহেশ মাঞ্জরেকর। শোনা যায়, পরিচালক মহেশ চেয়েছিলেন ছবিতে মারাঠি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন সালমান। কিন্তু পরে বেছে নেওয়া হয় শিখ পুলিশ অফিসারের চরিত্র। সালমানই নাকি তা চেয়েছিলেন।  

নতুন এই চরিত্রেও এক্কেবারে ‘দাবাং’ মেজাজে রয়েছেন ভাইজান। মুখে চাপ দাঁড়ি, মাথায় জড়ানো পাগড়ি, চোখে কালো চশমায় দিব্যি মানিয়েছে তাকে। একদিকে ‘বিগ বস ১৪’র সঞ্চালনার দায়িত্ব, অন্যদিকে ‘রাধে’র শুটিং। তার সঙ্গেই এবার যুক্ত হলো ‘অন্তিম’।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।