ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

কৃষক আন্দোলনকে সমর্থন সালমান খানের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
কৃষক আন্দোলনকে সমর্থন সালমান খানের! সালমান খান

ভারতের সকল আন্দোলনেই বলিউড তারকাদের সমর্থন-মন্তব্য থাকে আলোচনায়। এবার কৃষক আন্দোলনের পক্ষে-বিপক্ষে বলিউড তারকারা দ্বিধা-বিভক্ত হয়ে পড়েছেন।

বি-টাউনে চোখ রাখলে দেখা যাচ্ছে, অনেকেই যেমন এই পরিস্থিতিতে কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন, তেমনই কেন্দ্রের সমর্থনেও সুর চড়িয়েছেন একাধিক অভিনেতা-অভিনেত্রী।

এদিকে, মাঠে গিয়ে চাষের কাজ করছেন-এমন ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে সাড়া ফেলে দিয়েছেন সালমান খান। বলিউড অভিনেতার সে ছবি দেখার পরপরই তার ভক্ত এবং অনুরাগীরা যেন ঝাঁপিয়ে পড়েন মন্তব্য করতে।

‘মাদার আর্থ’ বলে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবি শেয়ার করেন সালমান খান। এই ছবি দেখে অনেকেই মন্তব্য করতে শুরু করেন, বর্তমানে যে কৃষক আন্দোলন চলছে প্রায় গোটা ভারতজুড়ে, তার প্রতি সমর্থন জানিয়ে বলিউড ভাইজান ওই পোস্ট শেয়ার করেছেন।  

কৃষক আন্দোলনের পক্ষে এবং বিপক্ষে ভাগ হয়ে গেছে বলিউড। দিলজিৎ দোসাঞ্জ থেকে প্রিয়াঙ্কা চোপড়া, প্রত্যেকে কৃষকদের পাশে দাঁড়িয়ে তাদের সমর্থন করেন।  

অন্যদিকে, বিজেপির অভিনেতা সংসদ সদস্য সানি দেওল স্পষ্ট জানান, কৃষকদের সঙ্গে কথা বলে কেন্দ্রীয় সরকার তাদের দাবি মিটিয়ে দেবে।  

এবার সালমান খানকে দেখা গেল মাঠে নেমে চাষ করতে। কৃষক আন্দোলনকে সমর্থনের বার্তা দিয়েই সালমান খান ওই ছবি শেয়ার করেন বলে মনে করছে বিভিন্ন মহল।  

এর আগেও অবশ্য সালমান খান এমন ছবি দিয়েছিলেন। তখন নিজের বাংলো বাড়িতে কৃষি কাজে ব্যস্ত সময় পার করছেন বলেও জানিয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।