ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমাকে স্টাডি না করলে গ্র্যাজুয়েট হতে পারবেন না: নুসরাত জাহান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
আমাকে স্টাডি না করলে গ্র্যাজুয়েট হতে পারবেন না: নুসরাত জাহান নুসরাত জাহান

ইনস্টাগ্রামে ঝকঝকে আকর্ষণীয় একটি ছবি শেয়ার করেছেন পশ্চিবঙ্গের দর্শকপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। ছবিটির মাধ্যমে নেট দুনিয়ায় বেশ ভালো সাড়া ফেললেন নায়িকা, নজর কাড়লেন ভক্ত-অনুরাগীদেরও।

লাল শাড়ি, লাল ব্যাকলেস চোলি। লাল অন্তর্বাস। চুল মাথার উপর তুলে ক্যাচারে আটকানো। চোখে রোদচশমা। সূর্যের দিকে মুখ করে দাঁড়ানো অভিনেত্রী যেন সূর্যমুখী! 

সব ছাপিয়ে নজর কেড়েছে তার মাখন গলা পিঠ, মুঠো মাপের কোমর। নুসরাতকে জড়িয়ে আছে শীত রোদ। এটুকুই উষ্ণতা ছড়ানোর জন্য যথেষ্ট। আবার তিনি ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমাকে স্টাডি করবেন না, আপনি গ্রাজুয়েট হতে পারবেন না..’

এই ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করার পরই পড়তে থাকে বানভাসি মন্তব্য। এক নেটাগরিক লেখেন, ‘ধন্য পশ্চিমবঙ্গবাসী। এ রকম ট্যালেন্টেড সংসদ সদস্য পেয়েছে!’ আরেকজন লেখেন, ‘কাজ একটু করুন। সংসদ হয়ে কী করলেন? সংসদ সদস্য হয়ে বেতন নিচ্ছেন মাসে ২.৫ লাখ। জনগণের অর্থ সব তো মডেলিং করেই ওড়াচ্ছেন। পাঁচ বছর এভাবে মানুষের সর্বনাশ করবেন!’ এক নেটাগরিক লেখেন, ‘ঠিক আছে। কোনো সমস্যা নেই। আমি তো কেবল উচ্চমাধ্যমিক পাস!’

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।