ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কোভিড চিকিৎসায় ৫০০ রেমডেসিভির ইনজেকশন দিলেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
কোভিড চিকিৎসায় ৫০০ রেমডেসিভির ইনজেকশন দিলেন শাহরুখ শাহরুখ খান

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তদের জন্য ৫০০ রেমডেসিভির ইনজেকশন দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। সম্প্রতি তিনি এই বড় অনুদান করলেও তা নিজে প্রকাশ করেননি ‘কিং খান’।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবরে বলা হয়, দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন টুইটে এ খবর নিশ্চিত করেছেন। তিনি এই অনুদানের জন্য শাহরুখ খানকে ধন্যবাদ জানান।

টুইটে মন্ত্রী লিখেছেন, ‘এই জরুরি প্রয়োজনের সময় ৫০০ রেমডেসিভির ইনজেকশন অনুদানের জন্য শাহরুখ খান ও মীর ফাউন্ডেশনের প্রতি আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ। এই সংকটকালে আপনার সহায়তা আমাদের বাধিত করেছে। ’

এর জবাবে টুইটে স্বাস্থ্যমন্ত্রীকে ধন্যবাদ জানান শাহরুখ খান। টুইটে তিনি লিখেছেন, ‘আমরা যদি সম্মিলিতভাবে এগিয়ে আসি, তবে এই সংকট জয় করতে পারব। ভবিষ্যতে আরও সাহায্যের জন্য আমার টিম ও আমি প্রস্তুত আছি। এই সেবার জন্য আপনার পুরো টিমকে ধন্যবাদ জানাই। ’

সম্প্রতি ‘পাঠান’ সিনেমার মাধ্যমে প্রায় দুই বছর পর সিনেমার শুটিং ফ্লোরে ফিরেছেন বলিউডের ‘বাদশাহ’। ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর সব সিনেমা থেকে নিজেকে গুটিয়ে রেখেছিলেন বলিউডের এ শীর্ষ অভিনেতা। তাই তার নতুন সিনেমা নিয়ে অগণিত ভক্তদের উচ্ছ্বাসও বাঁধ ভেঙেছে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।