ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাস্ক পরতে অনুরোধ করোনা আক্রান্ত মাহিরার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
মাস্ক পরতে অনুরোধ করোনা আক্রান্ত মাহিরার মাহিরা খান

সম্প্রতি নতুন সিনেমা ‘নীলফার’-এর শুটিং শেষ করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। কিন্তু শুটিং শেষ হওয়ার কয়েকদিন পার না হতেই করোনা আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সঙ্গে সবাইকে মাস্ক পরার অনুরোধও করেছেন।

মাহিরা খান রোববার (১৩ ডিসেম্বর) সামাজিক মাধ্যমে করোনা ভাইরাসের আক্রান্ত হওয়ার বিষয়টি জানান।

‘রইস’খ্যাত এই অভিনেত্রী লেখেন, আমার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। আমি এখন আইসোলেশনে রয়েছে এবং গত কয়েকদিন ধরে যারা আমার সংস্পর্শে এসেছিলেন তাদেরকেও বিষয়টি জানিয়েছি। আমার উপর করোনার প্রভাব মোটামুটি ছিল, কিন্তু শিগগিরই আমি পুরোপুরি সুস্থ হয়ে যাবো, ইনশাআল্লাহ। দয়া করে সবাই মাস্ক পরুন এবং নিয়ম মেনে চলুন।

কিছুদিন আগেই মাহিরা লাহোরে ‘নীলফার’-এর শুটিং সম্পন্ন করেছেন। কয়েকদিন আগেই শুটিং সেটের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন এই অভিনেত্রী।  

সিনেমাটিতে তার বিপরীতে রয়েছেন অভিনেতা ফাওয়াদ খান। ২০১২ সালের পর ব্লকবাস্টার সিনেমার ‘হামসাফার’-এর পর তৃতীয়বারের মতো জুটি বেঁধে কাজ করেছেন তারা।

‘রইস’ সিনেমার মধ্য দিয়ে বলিউডেও অভিষেক ঘটেছে মাহিরা খানের। এই সিনেমায় সহশিল্পী হিসেবে তিনি পেয়েছিলেন বলিউড সুপারস্টার শাহরুখ খানকে।  

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।