ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

তোমার সঙ্গেই যেন জান্নাতে যেতে পারি: সানা খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
তোমার সঙ্গেই যেন জান্নাতে যেতে পারি: সানা খান স্বামীর সঙ্গে সানা খান

সাবেক অভিনেত্রী সানা খান কাশ্মীরে হানিমুনে গিয়েছেন। হানিমুনে স্বামী মুফতি আনাস সাঈদের সঙ্গে কাটানো সুন্দর মুহূর্তগুলোর ছবি তুলে একের পর এক পোস্ট করেই চলেছেন সামাজিক মাধ্যমে।

 

বলিউডকে বিদায় জানানো এই অভিনেত্রী, কাশ্মীরের গুলমার্গে স্বামীর জন্মদিন উদযাপন করেছেন। ইনস্টগ্রামেও প্রকাশ করেছেন ছবি।

ইনস্টাগ্রাম স্টোরিতে মুফতির একটি ছবি পোস্ট করে সানা লেখেন, আল্লাহ তোমাকে সবসময় সুস্থ রাখুন এবং তোমার সঙ্গেই যেন জান্নাতে যেতে পারি।  

এরপর উর্দুতে স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ‘সেরা স্বামী’র আখ্যা দিয়েছেন সানা খান।

কাশ্মীরের গুলমার্গে তুষারপাত উপভোগের ছবি পোস্ট করেছেন সানা। সঙ্গে স্বামী মুফতি আনাস সাঈদও রয়েছেন। যেখানে দেখা যাচ্ছে তুষারপাতের মধ্যে বেশ রোম্যান্টিক ভঙ্গিতে রয়েছেন দু’জন।

এক ছবিতে সানার মাথায় হিজাব ও হলুদ জ্যাকেট দেখা যায়। অপর ছবিতে সানাকে অফ হোয়াইট পোশাকে বেশ স্ট্যাইলিশ লাগছে।  

২০০৫ সালে বলিউডে যাত্রা শুরু হয় মডেল ও অভিনেত্রী সানা খানের। তবে তিনি ২০১৩ সালে রিয়্যালিটি শো ‘বিগ বস ৬’-এর মাধ্যমে সবার কাছে পরিচিতি পান। গ্ল্যামার দুনিয়ায় নিয়মিতই কাজ করে যাচ্ছিলেন তিনি।

তবে বর্তমানে দীর্ঘ এই ক্যারিয়ার ছেড়ে ইসলামের পথে মনোনিবেশ করেছেন এই তারকা। চলতি বছরের অক্টোবরে বিনোদন অঙ্গনকে বিদায় জানানোর ঘোষণা দেন তিনি। ২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সানা এবং মুফতি আনাস। এরপর থেকে আলোচনায় রয়েছেন তারা।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।