ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জমে উঠেছে শাকিব-মাহির রোমান্স!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
জমে উঠেছে শাকিব-মাহির রোমান্স! শাকিব খান ও মাহিয়া মাহি

বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও মাহিয়া মাহি জুটি অভিনীত সিনেমা ‘নবাব এলএলবি’। ১৬ ডিসেম্বর থেকে সিনেমাটি দেশি ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে প্রদর্শিত হবে।

সিনেমাটি মুক্তি উপলক্ষে প্রকাশ পেয়েছে এর রোম্যান্টিক গান ‘বিলিভ মি’। ইমরান ও কোনালের কণ্ঠে গাওয়া এই গানে উষ্ণতা ছড়িয়েছেন শাকিব খান ও মাহিয়া মাহি। দীর্ঘদিন পর এই জুটির রোমান্স দর্শক সিনেমায় দেখতে যাচ্ছেন। গানে বেশ আকর্ষণীয় লাগছে দু’জনকেই।  

চার মিনিট ৩৯ সেকেন্ডের এই গানটির শুটিং হয়েছে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে। ইউটিউবে প্রকাশিত সিনেমাটির তৃতীয় গান ‘বিলিভ মি’। এর আগে আইটেম সং এবং টাইটেল সং প্রকাশ করা হয়েছিল।

গানটির কথা লিখেছেন অনন্য মামুন। সুর করেছেন দোলন মৈনাক। আর কোরিওগ্রাফি হাবিব রহমানের।  

অনন্য মামুনের পরিচালনায় সেলেব্রিটি প্রোডাকশনের ব্যানারে ‘নবাব এলএলবি’ নির্মিত হয়েছে। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এতে আরও রয়েছেন রাশেদ মামুন অপু, সুষমা সরকার, শবনম, শাহেদ আলী ও সুমন আনোয়ার প্রমুখ।

 

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।