ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শালিনীর হাত ধরে বড়পর্দায় আসছেন আমির-পুত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
শালিনীর হাত ধরে বড়পর্দায় আসছেন আমির-পুত্র

জুনাইদ খানের পরিচয় তিনি বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’খ্যাত আমির খানের ছেলে। এত বড় তারকার ছেলে হিসেবে বলিউডে কঠিন প্রতিযোগিতার মধ্যে নিজেকে টিকিয়ে রাখার চ্যালেঞ্জ নিয়েছেন তিনি।

 

এই প্রথম রুপালি পর্দায় মুখ দেখাতে চলেছেন আমির-পুত্র জুনাইদ। আর তার এ যাত্রায় সঙ্গী হচ্ছেন ‘অর্জুন রেড্ডি’খ্যাত অভিনেত্রী শালিনী পাণ্ডে।  

স্টারকিডদের বলিউডে আসাটা নতুন কিছু নয়। সেই তালিকায় এবার নতুন সংযোজন জুনাইদ। যদিও আগে শোনা গিয়েছিল তিনি ন‌াকি নিজেকে লাইমলাইট থেকে দূরেই রাখতে চান। অবশেষে মত বদল করলেন আমির-পুত্র।

তবে অভিনয় জুনাইদের কাছে নতুন নয়। ইতোমধ্যেই বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন তিনি। মঞ্চ থেকে এবার সেলুলয়েডে পা রাখার সিদ্ধান্ত তার। তাও আবার যশরাজ ফিল্মসের মতো বলিউডের শীর্ষস্থানীয় নির্মাতা প্রতিষ্ঠানের ব্যানারে।  

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, অভিষেক সিনেমায় জুনাইদের বিপরীতে দেখা যাবে ‘অর্জুন রেড্ডি’খ্যাত অভিনেত্রী শালিনী পাণ্ডেকে। পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা।

জানা গেছে, সিনেমাটি একটি পিরিয়ড ড্রামা হবে। উনবিংশ শতকের ব্রিটিশ ভারতের পটভূমিতেই এগোবে ছবির গল্প। সিনেমাতে জুনাইদকে দেখা যাবে একজন সাংবাদিক ও সমাজকর্মীর ভূমিকায়। উনিশ শতকের গুজরাটি সাংবাদিক কারসানদাস মুলজির আদলে তৈরি হবে জুনাইদের চরিত্র। তিনি দুর্নীতিপরায়ণ ধর্মগুরু যদুনাথজি বৃজরতনজি মহারাজের মুখোশ খুলে দিয়েছিলেন।

অপরদিকে আমির-কন্যা ইরা খান সামাজিকমাধ্যমে বেশ জনপ্রিয়। কিন্তু জুনাইদ নিজেকে আড়ালেই সরিয়ে রেখেছিলেন। তবে অভিনয় করার সিদ্ধান্ত নেওয়ার পরে তিনি কয়েকটি নাটকে অভিনয় করেছেন। সেখান থেকে অবশেষে সিনেমায়। শুটিং শুরু হওয়ার কথা আগামী বছরের শুরুর দিকেই। পারফেকশনিস্ট আমিরের ছেলে হিসেবে জুনাইদকে কতটা পছন্দ করেন দর্শকরা, সেটাই এখন চ্যালেঞ্জের বিষয়।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।