ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোদীকে আক্রমণের পর এবার নির্বাচনে লড়ার ঘোষণা কমল হাসানের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
মোদীকে আক্রমণের পর এবার নির্বাচনে লড়ার ঘোষণা কমল হাসানের সুপারস্টার কমল হাসান

দু’দিন আগেই ভারতের প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বক্তব্য দেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। এবার নিজের রাজনীতিতে পদার্পণের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন তিনি।

বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। তাতেই সোমবার সিলমোহর দিলেন অভিনেতা থেকে রাজনীতিবিদ কমল হাসান। ২০২১ সালের তামিলনাড়ু বিধানসভা নির্বাচনে লড়বেন তিনি।  

রোববার (১৩ ডিসেম্বর) থেকেই আসন্ন নির্বাচনের প্রচার শুরু করে দিয়েছেন মাক্কাল নিধি মইয়াম (এমএনএম) দলের পুরোধা কমল হাসান। সোমবার জানিয়ে দিলেন তিনি নিজেও নির্বাচনে লড়বেন। সংবাদসংস্থা এএনআইকে তিনি একথা জানিয়েছেন। তবে কোন আসন থেকে কমল হাসান লড়বেন তা এখনই জানাননি তিনি।

দাক্ষিণাত্যের ভোট নিয়ে বছরশেষে সরগরম রাজনৈতিক মহল। কমল হাসানের আগেই নিজের নতুন রাজনৈতিক দল তৈরি করার কথা ঘোষণা করেছেন সুপারস্টার রজনীকান্ত।

টুইটারে থালাইভা জানিয়ে দিয়েছেন, ৩১ ডিসেম্বর নিজের নতুন দলের নাম তিনি ঘোষণা করবেন। জানান ধর্ম কিংবা বর্ণের বৈষম্য ঘুচিয়ে সৎ, স্বচ্ছ, দুর্নীতিমুক্ত ও আধ্যাত্মিক রাজনৈতিক আদর্শে চলবে তার দল। তামিলনাড়ুর আসন্ন নির্বাচনে জেতার বিষয়েও আশাবাদী তিনি।

উল্লেখ্য, রোববারই নতুন সংসদ ভবন তৈরি করা নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সমালোচনা করেছিলেন কমল হাসান। লিখেছিলেন, ‘করোনা মহামারিতে যখন প্রায় স্তব্ধ জনজীবন, অর্ধেক মানুষ না খেয়ে রয়েছে। এখন হাজার কোটি খরচ করে নতুন সংসদ ভবন তৈরির প্রয়োজন কী?’ 

কমল হাসানের এমন বক্তব্যের পর থেকেই রাজনীতিতে তার আশু পদার্পণের গুঞ্জন জোরালো ছিল। তারপর সোমবারই নিজে ভোটে লড়ার কথা ঘোষণা করলেন তিনি। সিনেমার মতো রাজনীতির ময়দানেও বেশ আক্রমণাত্মক মেজাজেই লড়বেন ‘ইন্ডিয়ান’খ্যাত তারকা, এমনটাই ধারণা বিশেষজ্ঞ মহলের।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।