ঢাকা, সোমবার, ২ বৈশাখ ১৪৩১, ১৫ এপ্রিল ২০২৪, ০৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ের দুই মাসেই নেহা কাক্করের বেবি বাম্প, ছবি ভাইরাল!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
বিয়ের দুই মাসেই নেহা কাক্করের বেবি বাম্প, ছবি ভাইরাল! নেহা কাক্কর-রোহানপ্রীত সিং

গত ২৪ অক্টোবর প্রেমিক রোহানপ্রীত সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড গায়িকা নেহা কাক্কর। আর ডিসেম্বরের মাঝামাঝি সময়ে এসেই গায়িকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে জল্পনা তুঙ্গে।

আর সেই জল্পনার সূচনা নেহার ইচ্ছাতেই। হ্যাঁ, গায়িকা স্বামীর সঙ্গে ইনস্টায় একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লেখেন, ‘খেয়াল রাখিয়া কর’।

এখনও দু’মাস হয়নি নেহার বিয়ের। এর মধ্যেই অন্তঃসত্ত্বা বলিউড গায়িকা? তাও বেবি বাম্পের ছবি প্রকাশ?  বিস্মিত নেটিজেনরা। নেহার পোস্টের প্রতিক্রিয়ায় অনেকেই বিস্ময় প্রকাশ করেছেন। কেউ কেউ প্রশ্ন করেছেন, তাহলে কি বিয়ের আগে থেকেই অন্তঃসত্ত্বা ছিলেন নেহা?

অবশ্য নেহার এই পোস্ট নতুন কোনও মিউজিক ভিডিওর প্রচারের কৌশলও হতে পারে। এমন কাজ আগেও করেছেন নেহা। সেই সময় তার সঙ্গী ছিলেন আদিত্য নারায়ণ। রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডলের বাবা-মাকে নিয়ে নেহাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন আদিত্য। পরে জানা যায়, পুরোটাই শোয়ের প্রচারের জন্য করা হয়েছে। বর্তমানেও ইন্ডিয়ান আইডলের অন্যতম বিচারক নেহা।

একটি গানের ভিডিও করতে গিয়ে নেহা-রোহানের প্রেম। স্বল্প সময়ের প্রেমেই সারা জীবন একসঙ্গে কাটানোর অঙ্গীকার। করোনা পরিস্থিতিতে দিল্লিতে বসেছিল বিয়ের আসর। খুব বেশি মানুষ নিমন্ত্রিত না হলেও আয়োজনের কোনও কম ছিল না।

২০১৪  সাল থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি শেয়ার করেছিলেন দু’জনে। ২০১৯ সালে তাদের প্রেম ভেঙে যাওয়া এবং মানসিক অবসাদের শিকার হওয়ার কথাও প্রকাশ্যে জানিয়েছিলেন নেহা।  

কিন্তু করোনা কালেই নিজের জীবনসঙ্গীকে খুঁজে পান পপ তারকা। সেকথাও ইনস্টাগ্রামে জানাতে দ্বিধা করেননি তিনি।

বাংলাদেশ সময়: ১২৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad