ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নামাজ-কোরআন তেলাওয়াত আমার জীবন বদলে দিয়েছে: সানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
নামাজ-কোরআন তেলাওয়াত আমার জীবন বদলে দিয়েছে: সানা ...

ভারতীয় অভিনেত্রী ও টিভি শোর জনপ্রিয় মুখ সানা খান বলিউডকে চিরদিনের মতো বিদায় জানিয়েছেন। সম্প্রতি বিয়ে করেছেন মুফতি আনাস সাঈদকে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তার কার্যক্রমের প্রায় সবটুকুই এখন ইসলাম নিয়ে। এরমধ্যে জনপ্রিয় এ তারকা ইনস্টাগ্রামে ভিডিও বার্তায় জানালেন তার মনোবাসনার কথা।

ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে তিনি বলেন, নামাজ পড়া, তরজমাসহ কোরআন তেলাওয়াত আমার জীবনে অনেক বদল নিয়ে এসেছে। আমি তরজমাসহ সুরা মুমিনুনের প্রথম আয়াতের পর আরও দশটি আয়াত পড়লাম। পড়ার পর আমি স্থির হয়ে বসে পড়লাম।  

‘তখন আমি ভাবলাম, সানা তুমি তো তোমাকে অনেক জনপ্রিয় ভাবো। যেখানে যাও সেখানেই লোকে তোমার ছবি তোলে। যেসব কাজ তুমি করো তা পর্দায় দেখা যায় এবং লোকে তোমাকে চেনে। আজ আমার যৌবন আছে সময় আছে তো আমার মূল্য আছে। যখন বয়স হয়ে যায় তখন আর আগের মূল্য থাকে না। প্রতিটি বিষয়েরই একটা সময় থাকে। ’

তার কাছে বলিউডে কাজ করাটা সময় নষ্ট মনে হয়েছে। এ ভাবনা আসার পর তিনি আর সময় নষ্ট করতে চাননি।
সানা খানের মতে, আমার কাছে মনে হয়েছে, আমি আসলে এখানে কাজ করে সময় নষ্ট করছি। আমি ভাবছি, আমি কি প্রকৃতপক্ষে সফল? তখন আমি জবাব পেলাম, এটা সফলতা নয়। মানুষের মূল্য যদি আল্লাহর নজরে উঁচু হয় তবে সে-ই প্রকৃতপক্ষে মূল্যবান। এ কারণেই আমি আমার জীবনকে বদলে ফেলার চেষ্টা করি। আর এসব আপনাদের বলার কারণ হলো, আমরা আল্লাহর চোখে সফল হওয়ার চেষ্টা যেন করি। দুনিয়ায় ভালো মানুষ হওয়ার চেষ্টা করি, যেন মানুষের কাজে আসি।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।