ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভিসার অপেক্ষায় হাসান মাসুদ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
ভিসার অপেক্ষায় হাসান মাসুদ হাসান মাসুদ

দীর্ঘ বিরতির পর আবারও আলো ঝলমলে দুনিয়ায় নিয়মিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা হাসান মাসুদ।  

চলতি বছর একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে বিরতি ভাঙেন তিনি।

তবে কথা ছিল দেবরাজ দে’র পরিচালনায় ‘ফেরিওয়ালা’ নামের কলকাতার একটি সিনেমা দিয়ে ফিরবেন তিনি। কিন্তু করোনার জন্য সেটি আটকে যায়।  

গত ফেব্রুয়ারিতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হন হাসান মাসুদ। কিন্তু করোনার কারণে ভিসা বন্ধ থাকায় কলকাতায় যেতে পারেনি এই অভিনেতা। তাই এখনো সিনেমাটির শুটিং করার সম্ভব হচ্ছে না।  

হাসান মাসুদ বাংলানিউজকে বলেন, ফেব্রুয়ারিতে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। ভিসার জন্য পাসপোর্টও জমা দিয়েছিলাম। কিন্তু করোনার কারণে ভিসা বন্ধ হয়ে গেলে আমার পাসপোর্ট ফিরিয়ে দেওয়া হয়। এখন আবার ভিসার জন্য চেষ্টা করা হচ্ছে। অপেক্ষায় আছি, ভিসা পেলে কলকাতা গিয়ে সিনেমাটিতে অভিনয় করবো।

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের গল্প ‘ক্যানভাসার’ অবলম্বনে ‘ফেরিওয়ালা’ সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে কৃষ্ণলাল নামের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হাসান মাসুদ।  

এদিকে দীর্ঘ চার বছরের বিরতি ভেঙে অভিনয় নিয়মিত হয়েছেন হাসান মাসুদ। বর্তমানে মোস্তফা কামাল রাজ পরিচালিত ধারাবাহিক নাটক ‘হিট’ নিয়ে ব্যস্ত আছেন তিনি। এছাড়া ‘বউ বিভ্রাট’ নামে আরেকটি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

এখন থেকে আপনাকে আবারও পর্দায় নিয়মিত পাওয়া যাবে? এমন প্রশ্নে হাসান মাসুদ বলেন, ‘টানা ১০ বছর কাজ করতে করতে ক্লান্ত হয়ে গিয়েছিলাম। এছাড়া কিছু বিষয় নিয়ে অভিমান ছিল। সব মিলিয়ে চার বছর চলে গেল। তবে এখন থেকে নিয়মিত অভিনয় করার ইচ্ছা আছে। ধারাবাহিকটা চালিয়ে যাবো, আর ঈদ এলে একক নাটক করবো। ’ 

২০০৪ সালে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ব্যাচেলর’ দিয়ে বড় পর্দায় অভিষেক হয়ে হাসান মাসুদের। পরে টেলিভিশন ধারাবাহিক ‘৬৯’ অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান তিনি। তারপর একের পর এক নাটকে অভিনয় করেছেন তিনি। ২০১৬ সালে নীরবে অভিনয় থেকে বিরতিতে যান এই তারকা।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।