ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মান্নান হীরার মৃত্যুতে নাট্যাঙ্গনে শোকের ছায়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
মান্নান হীরার মৃত্যুতে নাট্যাঙ্গনে শোকের ছায়া মান্নান হীরা

না ফেরার দেশে চলে গেলেন নাট্যজন মান্নান হীরা (৬৩)। বুধবার (২৩ ডিসেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন তিনি।

মান্নান হীরার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে নাট্যাঙ্গনে। তাকে হারিয়ে শোকাহত নাটকের মানুষেরা। অনেকে শোক প্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে।

নাট্যনির্মাতা এস এ হক অলিক লেখেন, এতো চলে যাওয়া আর নিতে পারছি না। আল্লাহ্! ডিরেক্টরস গিল্ডের সদস্য, প্রিয় নাট্যকার, সংগঠক, পথনাটক পরিষদের সভাপতি মান্নান হীরা ভাই আমাদের ছেড়ে চলে গেছেন। আগামীকাল সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত হীরা ভাইকে শিল্পকলায় রাখা হবে। তারপর সিরাজগঞ্জে নিজ বাড়িতে বাবা-মার কবরের পাশে তাকে দাফন করা হবে।

অভিনেতা ও থিয়েটারকর্মী শতাব্দী ওয়াদুদ লেখেন, মান্নান হীরা ভাই মারা গেছেন একটু আগে! ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

অভিনেতা রাশেদ মামুনুর রহমান লেখেন, মান্নান হীরা ভাই নাই! ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন। ইয়া আল্লাহ্... কী হচ্ছে এসব...।

অভিনেত্রী শামীমা তুষ্টি লেখেন, আমি জানি না কী লিখবো, কী বলবো আমার মানসিক শক্তি হারিয়ে ফেলছি। আমি অসহায় হয়ে পড়ছি, কত স্মৃতি, কতো যুদ্ধ একসঙ্গে, কত শিক্ষা, এতো ভারী এই বছরটা আর আজকের দিনটাও। মান্নান হীরা ভাই কী বলবো, বিদায় হীরা ভাই। ভালো থাকবেন ওপারে...।

এছাড়া বিশিষ্ট নাট্যকার ও নির্দেশক মান্নান হীরার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষ।

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।