ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

বড় পর্দার মজা নিতে প্রেক্ষাগৃহে ঋত্বিক রোশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
বড় পর্দার মজা নিতে প্রেক্ষাগৃহে ঋত্বিক রোশন

চলতি বছরে হলিউডের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’অবশেষে মুক্তি পেয়েছে বড় পর্দায়। এই সুযোগে দীর্ঘদিন পর দুই ছেলেকে নিয়ে সিনেমা হলে গিয়ে সেই সিনেমাটি দেখে এলেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন।

 

বড় পর্দায় এত দিন পরে ছবি দেখে উচ্ছ্বসিত ‘কৃষ’। তার কথায়, সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার অভিজ্ঞতার জায়গা আর কোনও কিছুই নিতে পারবে না। হৃদয় যেখানে, শান্তির আশ্রয়ও সেখানে। বড় পর্দায় সিনেমা ফিরে এসেছে, আমিও এসেছি ছেলেদের নিয়ে। এই সাউন্ড, এই প্রোজেকশনের কোনও তুলনা হয় না। এখানে সুরক্ষা বিধি খুব ভালোভাবে মেনেই সিনেমা দেখার ব্যবস্থা করা হয়েছে।  

মাল্টিপ্লেক্স কর্তৃপক্ষকে ধন্যবাদও জানিয়েছেন অভিনেতা। মুখে মাস্ক পরে, দূরত্ব বজায় রেখে ছেলেদের সঙ্গে সিনেমা দেখার ছবি সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন তিনি।

এ দিন ঋত্বিক, রেহান ও হৃদানের সঙ্গে সিনেমা হলে গিয়েছিলেন সুজ়ান খানও।  

দু’দিন আগেই মুম্বাইয়ের এক নাইটক্লাবে পার্টি করার সময়ে দূরত্ববিধি লঙ্ঘন করায় অনেকের সঙ্গে সুজ়ানেরও গ্রেফতার হওয়ার খবর আসে। যদিও এর প্রেক্ষিতে সামাজিকমাধ্যমে একটি বিবৃতি দিয়ে সুজ়ান লিখেছেন, তিনি গ্রেফতার হননি। ভোর ৬টা পর্যন্ত আটকে রাখার পরে বাড়িতে ফেরার অনুমতি দেওয়া হয়েছিল তাদের।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa