ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

আলিয়ার চেয়ে পিছিয়ে রণবীর, এ বছর হলো না বিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
আলিয়ার চেয়ে পিছিয়ে রণবীর, এ বছর হলো না বিয়ে আলিয়া ভাট ও রণবীর কাপুর

বলিউডের প্রথম সারির তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। কিন্তু কবে তারা গাটছড়া বাঁধছেন এ নিয়ে অনুরাগীদের মধ্যে আগ্রহ তুঙ্গে।

তারা বলিউডের প্রথম সারির অভিনেতা। দু’জনেরই অভিষেক দুই হেভিওয়েট পরিচালকের হাত ধরে। তবুও নিজেকে প্রেমিকা আলিয়ার চেয়ে কম মনে করেন রণবীর। হিসেব করলে দেখা যায়, বলিউডে আলিয়ার থেকে প্রায় ৫ বছরের সিনিয়র রণবীর। কিন্তু নিজেকে কেন পিছিয়ে রাখছেন অভিনেতা?

উত্তর দিলেন খোদ রণবীরই। নিজেকে আসলে ‘কুঁড়ে’ বলতেও সংকোচ করলেন না তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর বলেন, পুরো লকডাউন জুড়ে আমি যখন শুধু টিভি দেখে কাটিয়েছি, আলিয়া তখন বিভিন্ন ধরনের ক্লাস করে নতুন নতুন জিনিস শিখেছে।

রণবীর জানিয়েছেন, লকডাউনকে কাজে লাগিয়ে আলিয়া গিটার থেকে চিত্রনাট্য লেখা, প্রায় সব কিছুই শিখে ফেলেছেন। অন্য দিকে তিনি সময় কাটিয়েছেন বই পড়ে। নতুন কিছু শেখা দূরে থাক, এক একদিনে ২-৩টি করে সিনেমা দেখে ফেলেছিলেন তিনি।

লকডাউনের শুরুর দিকে রণবীর হারিয়েছেন বাবা ঋষি কাপুরকে। সেই সময় তার পাশে ছিলেন আলিয়া। সমগ্র কাপুর পরিবারকেই দুঃসময়ে আগলে ছিলেন অভিনেত্রী। তার মাসখানেক পেরোতেই সুশান্তের মৃত্যুতে ভাট পরিবারকে দোষী হিসেবে দাগিয়ে দিয়ে তুলে দেওয়া হয় কাঠগড়ায়। অর্থাৎ, লকডাউনের একটা বড় অংশ তারা কাটিয়ে দিয়েছেন ব্যক্তিগত এবং পারিবারিক টানাপড়েন সামলাতে। এরপর পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে নিজের মতো করে নিজেদের গুছিয়েছেন তারা।

এই বছরেই বিয়ে সেরে ফেলার কথা ভেবেছিল বলিউডের এই হেভিওয়েট জুটি। করোনা ভাইরাস সেই পরিকল্পনায় বাধা হয়ে দাঁড়িয়েছে। আপাতত বিয়ের দিনক্ষণ নিয়ে মুখ না খুললেও রণবীর জানিয়েছেন, খুব শিগগিরই ভালবাসার মানুষকে সাত পাকে বাঁধবেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa