ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

করোনায় আক্রান্ত মুনমুন সেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
করোনায় আক্রান্ত মুনমুন সেন দুই মেয়ে রিয়া ও রাইমা সেনের সঙ্গে অভিনেত্রী মুনমুন সেন

রাইমা সেনের মা ও অভিনেত্রী মুনমুন সেন এবং বাবা ভরত দেববর্মা করোনা ভাইরাসে আক্রান্ত। রাইমা জানিয়েছেন, এখন তারা খানিকটা সুস্থ হলেও কোয়ারেন্টিনেই থাকছেন তারা।

জানা গেছে, দিনকয়েক আগে আচমকাই অসুস্থ হয়ে পড়েছিলেন মুনমুন সেন ও তার স্বামী। ঝুঁকি না নিয়ে কোভিড টেস্ট করাতেই রিপোর্ট আসে পজিটিভ। যদিও দুশ্চিন্তার প্রহর কাটিয়ে এখন বিপদমুক্ত তারা।  

তাদের কন্যা তথা অভিনেত্রী রাইমা সেন জানিয়েছেন, বাবা ও মা কোভিড পজিটিভ হওয়ার পর থেকেই হোম কোয়ারেন্টিনে রয়েছেন। এখন অনেকটাই সুস্থ তারা। তাই কয়েকদিন বাবা-মায়ের সঙ্গে বাড়িতে থাকলেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন রাইমা। বর্তমানে একটি ওয়েব সিরিজের জন্য শুটিং করছেন তিনি।  

টলিউডে একের পর এক থাবা বসিয়েই চলেছে মারণ ভাইরাস। সম্প্রতি কোভিড আক্রান্ত হন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। ফেসবুক পোস্টে তিনি জানান, তার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। পরিবারের বাকি সদস্যদের করোনা পরীক্ষা করার কথাও জানান তিনি। তার পুরো পরিবার কোভিড আক্রান্ত।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa