ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

স্বামীর সঙ্গে ব্যবসায় নামলেন কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
স্বামীর সঙ্গে ব্যবসায় নামলেন কাজল আগারওয়াল স্বামী গৌতম কিসলুর সঙ্গে কাজল

মাস দেড়েক আগে মালদ্বীপের কনরাড দ্বীপে রাঙ্গালি আইল্যান্ড রিসোর্টে গিয়ে কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে আলোচনায় এসেছিলেন তামিল, তেলেগু ও বলিউড অভিনেত্রী কাজল আগারওয়াল।

রিসোর্টটি রাঙ্গালি দ্বীপের পানির নিচে অবস্থিত।

যেখানে বসে সামুদ্রিক প্রাণীদের চলাফেরা দেখা যায়। এই হোটেলে এক রাত থাকতে খরচ করতে হয় প্রায় ৫০ হাজার ডলার, যা বাংলাদেশি টাকায় ৪১ লাখেরও বেশি। স্বামী গৌতম কিসলুর সঙ্গে হানিমুনের এই খবরটি কাজলের ভক্ত-অনুরাগীদের বেশ নজর কেড়েছিল।

বিয়ের পর পানির নিচে মধুচন্দ্রিমা পর্ব শেষে এখন দেশেই অবস্থান করছেন কাজল। সম্প্রতি ব্যবসার সঙ্গে জড়িয়েছেন নায়িকা, ব্যবসায়ে সঙ্গী স্বামী গৌতম কিসলু।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) ইনস্টাগ্রামে একটি পোস্ট করে কাজল তার নতুন এই জার্নির আনুষ্ঠানিক ঘোষণা দেন।

সেখানে নায়িকা লেখেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গৌতম ও আমি ‘কিচড’ নামে গৃহসজ্জার ব্যবসা শুরু করেছি। দৃষ্টিনন্দন ঘরের প্রতি আমাদের ভালোবাসা থেকেই ‘কিচড’র জন্ম। নিজেদের প্রথম বাড়ি সাজানোর মধ্য দিয়ে এর যাত্রা শুরু করেছি। আমরা কুশনের ফ্যাশনবল কালেকশন নিয়ে এসেছি। সবগুলো কুশন উৎসবের থিমে হাতে তৈরি করা। সোশ্যাল মিডিয়ায় এরই মধ্যে নতুন এই ব্র্যান্ডের প্রচার শুরু করেছেন কাজল।

নতুন ব্যবসা প্রতিষ্ঠান ‘কিচড’র লক্ষ্য বর্ণনা করে এ অভিনেত্রী লেখেন আমাদের ব্র্যান্ডের প্রতিটি পণ্য তাৎক্ষণিকভাবে আপনার বাড়ির সৌন্দর্য বাড়াবে, ঠিক আপনি যেমন রুচিশীল ও নান্দনিকতার খোঁজ করছিলেন। আশা করছি, আপনি আমাদের ব্র্যান্ডের প্রথম পণ্য ব্যবহার করে আনন্দিত হবেন।

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে গত ১৫ ডিসেম্বর শুটিংয়ে যোগ দেন তিনি। শুটিং সেটে স্বামীকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। এরই মধ্যে এ সিনেমার বাকি অংশের শুটিং শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করছেন কোরাতলা শিবা। ‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

গেলো ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। স্বামী গৌতম কিসলু একজন উদ্যোক্তা ও তার ইন্টেরিয়রের একটি প্রতিষ্ঠান রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa