ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জন্মদিনে দেবকে গোঁফ ফেলতে বললেন রুক্মিনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
জন্মদিনে দেবকে গোঁফ ফেলতে বললেন রুক্মিনী দেব ও রুক্মিনী

সামাজিক মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন পশ্চিমবঙ্গের নন্দিত নায়ক দেব। হ্যাঁ, শুক্রবার (২৫ ডিসেম্বর) দেবের জন্মদিন।

১৯৮২ সালের এই দিনেই জন্মেছেন দীপক অধিকারী, যিনি দেব নামে পরিচিত।

এবারের জন্মদিনের শুরুটা কর্মব্যস্ততার মধ্যে দিয়েই হলো দেবের। বৃহস্পতিবার মধ্যরাতে গোলন্দাজের শুটিং সারছিলেন দেব। সেখানে আচমকাই সারপ্রাইজ দিতে পৌঁছে যান রুক্মিনী। এরপর সেটেই হলো কেক কাটার পর্ব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন দেবের লেডি লাভ রুক্মিনী।

টুইট বার্তায় রুক্মিনী লেখেন, ‘শুভ জন্মদিন মুচ্ছড়! দেব, বছর এইভাবে যোগ হতে পারে তবে এই গোঁফটাকে এবার যেতে হবে!’

সিনেমার প্রয়োজনেই গত কয়েকমাস ধরেই গোঁফ রেখেছেন দেব। তবে সেটি একেবারেই পছন্দ হচ্ছে না রুক্মিনীর। তাই জন্মদিনে প্রেমিকের কাছে আবদার করে বসছেন নায়িকা। তবে সিনেমার শুটিং শেষ না হওয়া পর্যন্ত চাইলেও গার্লফ্রেন্ডের মনের ইচ্ছা পূরণ করতে পারবেন না দেব।  

শুধু শুটিং সেটে কেক কেটেই ক্ষান্ত হননি রুক্মিনী। এদিন প্রকাশ্যে দেবকে নিজের ভালোবাসা জাহির করেন তিনি। দেবের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে উঠে এসেছে সেই ঝলক। এক দোকানের সামনে বিশাল ব্যানারে লেখা ‘হ্যাপি বার্থ ডে দেব। আমি তোমাকে ভালবাসি আর তুমি তা জানো’। সেই ব্যানারের সামনে পোজ দিতে দেখা গিয়েছে দেবক্মিনীকে।  

পোস্টের ক্যাপশনে দেব লেখেন, ‘ধন্যবাদ রুক্মিনী, বছরের পর বছর তুমি আমাকে সারপ্রাইজ দিতে ব্যর্থ হও না। এভাবেই পাশে থেকো’।

গোলন্দাজের সেটে গোটা টিমের সঙ্গেই বার্থ ডে উদযাপন করতে দেখা গেল দেবকে। এদিন ধুতির উপরই জ্যাকেট চড়িয়ে কেকে কাটার পর্ব শুরু করে দেন দেব। হাজির ছিলেন পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ও। সবাইকে কেক খাইয়ে দিতেও দেখা যায় দেবকে।  

নিজের ৩৮তম জন্মদিনে ভক্তদেরও রিটার্ন গিফট দিচ্ছেন দেব। এদিন মুক্তি পাবে তার আসন্ন সিনেমা ‘কমান্ডো’র টিজার। কমান্ডো দেব অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা। এই মুহূর্তে দেবের হাতে রয়েছে একগুচ্ছ প্রোজেক্ট। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেতার ‘টনিক’। কমান্ডো ও গোলন্দাজের শেষ পর্যায়ের শুটিং সারছেন দেব। এছাড়াও দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’র ব্যানারে রুক্মিনীর সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন বার্থ ডে বয়। একসঙ্গে ‘কিশমিশ’ সিনেমায় দেখা যাবে তাদের।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।