ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

স্যান্টাক্লজ হয়ে ঘর আলো করে এসেছে আমার সন্তান: কোয়েল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
স্যান্টাক্লজ হয়ে ঘর আলো করে এসেছে আমার সন্তান: কোয়েল মা-ছেলে কোয়েল ও কবীর

চলতি বছরের ৫ মে কোয়েল মল্লিক-নেসপাল সিং রানে দম্পতির ঘর আলো করে জন্মায় তাদের প্রথম পুত্রসন্তান। তার নাম কবীর।

২০২০ সালের শুরুতে দেখা দেয় করোনা মহামারি। বছরটিকে অনেকেই বাজে বছরই বলেই একবাক্যে স্বীকার করেছেন। কিন্তু কোয়েলের কণ্ঠে ভিন্ন সুর। এ বছরটাকে তিনি তার জীবনের সেরা বছর বলে ঘোষণা করেছেন। কারণ এ বছরই তিনি মা হয়েছেন। মাতৃত্বের এই আনন্দের কাছে অন্য সবকিছুই ম্লান হয়েছে এই নায়িকার কাছে।

তাইতো শুক্রবার (২৫ ডিসেম্বর) বড়দিন তথা খ্রিস্টান ধর্মাবলম্বীদের আনন্দের এই দিনে নায়িকা জানান, মহামারি সত্ত্বেও ২০২০ সাল আমার জীবনের সেরা একটি বছর। কারণ এই বছরই সান্তা হয়ে আমার ঘর আলোকিত করেছে আমার সন্তান কবীর। তার বয়স এখন সাড়ে ৭ মাস। সে আমাদের জীবনকে আনন্দ ও সুখে ভরে দিয়েছে।

তিনি আরও বলেন, এটিই আমার ছেলে কবীরের প্রথম বড়দিন। তাই দিনটিকে বিশেষ করে রাখতে বড় দিনের আবহে ঘরটি সাজিয়েছে। আমার সন্তান বিশেষ এই দিনটি আমার আনন্দে নতুন মাত্রা যোগ করলো।

কোয়েল আশাবাদ ব্যক্ত করে বলেন, এই বছর আমার চাওয়া হলো- শান্তা ক্লজের মাধ্যমে একটি নিরাপদ পৃথিবী, সেখানে সবাই সুখে-শান্তিতে থাকতে পারবে। আশা রাখি, সান্তা ক্লজ পৃথিবীকে সুস্থ করে তুলবে এবং আরও সুন্দরভাবে বাঁচার সুযোগ তৈরি করে দেবে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad