ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

বিনোদন

হাসপাতালে ভর্তি রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
হাসপাতালে ভর্তি রজনীকান্ত রজনীকান্ত

তামিল সুপারস্টার রজনীকান্তকে হায়দ্রাবাদের অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। সম্প্রতি একটি সিনেমায় শুটিং করার সময় চারজন ক্রু করোনা আক্রান্ত হওয়ার পর এবার অসুস্থ হয়ে পড়েছেন এ মহাতারকা।

 

অ্যাপোলো হাসপাতাল থেকে এক বিবৃতিতে জানানো হয়, শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে রজনীকান্তকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। হায়দ্রাবাদে গত ১০ দিন তিনি একটি সিনেমার শুটিং করছিলেন। শুটিং সেটের কয়েকজন সদস্যের ইতোমধ্যে কোভিড-১৯ পজিটিভ ধরা পড়েছে। তবে ২২ ডিসেম্বর ওই করোনা টেস্টে রজনীকান্তের কোভিড নেগেটিভ আসে। তখন থেকেই তিনি আইসোলেশনে ছিলেন। চিকিৎসকরাও তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখে।  

করোনার কোনও উপসর্গ দেখা না দিলেও অভিনেতার শরীরে রক্তচাপ গুরুতর পর্যায়ে হেরফের হতে থাকে। তাই আরও পরীক্ষা-নিরীক্ষা করার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়। রক্তচাপের সমস্যা ছাড়া তার বাকি সব স্থিতিশীল আছে।  

‘অন্নাঠি’ সিনেমার শুটিং সেটের চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় রজনীকান্তের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন তার ভক্তরা। সিনেমাটির প্রোডাকশন হাউজ সান পিকচার্স টুইটারে জানায়, চারজন করোনায় আক্রান্ত হওয়ার পরপরই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa