ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছুটি কাটাতে অজানায় উড়াল রণবীর-আলিয়া জুটির!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
ছুটি কাটাতে অজানায় উড়াল রণবীর-আলিয়া জুটির! রণবীর-আলিয়া

বিয়ের পরিকল্পনা করেও করোনা আতঙ্কের কারণে এখনও চার হাত এক হলো না রণবীর কাপুর-আলিয়া ভাট জুটির।

তবে বছরের শেষ কটা দিন একসঙ্গে কাটাতে অজানা গন্তব্যে পাড়ি দিয়েছেন তারা।

সঙ্গী রণবীরের মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা কাপুর সাহানি, জামাইবাবু ভারত সাহানি এবং ভাগ্নি সামারা। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) কালিনার প্রাইভেট এয়ারপোর্ট থেকে এদিন রওনা দিলেন রণবীর-আলিয়ারা। তবে, কোথায় উড়াল দিলেন, তা নিশ্চিত করেননি।

এদিন রণবীরের দেখা মিলল কালো রঙের ট্র্যাক স্যুটে। অন্যদিকে আলিয়া সেজেছিলেন সাদা টপ এবং অলিভ রঙের প্যান্টে, ছিল ম্যাচিং জ্যাকেটও। পাপারাজ্জিদের জন্য হাসি মুখে সপরিবারে পোজ দিতে দেখা গেল রণবীরকে।  

এর আগে গত সপ্তাহে আলিয়ার দেখা মিলেছিল কাপুর পরিবারের ক্রিসমাস লাঞ্চে। এর পরই রণবীরের সঙ্গে গোয়ায় উড়ে গিয়েছিলেন আলিয়া। শিগগিরিই আলিয়াকে বিয়ে করছেন কিনা- এই প্রশ্নের জবাবে রণবীর বলেন, এতদিনে তো বিয়েই হয়েই যেত যদি না করোনা আতঙ্ক না থাকতো। নির্দিষ্ট দিনক্ষণ বলতে না পারলেও শিগগিরিই আমরা দুইয়ে মিলে এক হবো।

রণবীর আরও জানান, প্রেমিকা আলিয়া সব মামলায় তার চেয়ে বেশি যোগ্য। অর্থাৎ, অভিনয়ের ক্ষেত্রেও আলিয়াকে বেশি নম্বর দিয়েছেন ইন্ডাস্ট্রিতে পাঁচ বছরের সিনিয়র রণবীর কাপুর। রণবীর জানান, আমার গার্লফ্রেন্ড ওভারঅ্যাচিভার।

চলতি বছরে রণবীর-আলিয়া দু’জনকেই ব্যক্তিগত ও পারিবারিক টানাপড়েনের মধ্যে দিয়ে যেতে হয়েছে। তবে একে অপরের হাত শক্ত করে ধরে সব বাধা কাটিয়ে উঠেছেন তারা। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষা।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।