ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নারী অনুরাগীর কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
নারী অনুরাগীর কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন জীবনের ৭৮ বছরে এসেও প্রতিটা মুহূর্ত উপভোগ করে চলেছেন। একের পর এক সিনেমার কাজ করেই চলেছেন বলিউডের ‘শাহেনশাহ’।

 

কাজের এতো ব্যস্ততার মধ্যেও টুইটার আর নিজস্ব ব্লগে গুরুত্বের সঙ্গেই সময় দেন ‘বিগ বি’। এ বছর করোনার মতো মারণ রোগকে হার মানিয়েছেন তিনি। আবার শুটিং ফ্লোরে ফিরে ঘণ্টার পর ঘণ্টা কাটাতে শুরু করেছেন। ফিরে এসে নিয়মিত মনের কথা লেখেন সামাজিকমাধ্যম ও ব্লগে। কিছু পছন্দ হলেও শেয়ার করেন। মাঝে মধ্যে টুইটের নম্বর ভুল করে ফেলার জন্য ক্ষমা চান। এবার এক মহিলা কবির কাছে ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন।

টুইটারে একটি কবিতা শেয়ার করেছিলেন বিগ বি। কেউ তাকে সেটি হোয়াটসঅ্যাপে পাঠিয়েছিল। কে কবিতাটি লিখেছেন তা জানতেন না তিনি। কিন্তু কবিতাটি এতই পছন্দ হয়েছিল যে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার লোভ সামলাতে পারেননি। নিজের কবিতার লাইন দেখে চিনতে পারেন তিশা আগরওয়াল নামের জনৈক কবি। টুইটারের মাধ্যমে তিনি তা বিগ বি’কে জানান।  

অমিতাভ বচ্চনও নিজেই একজন কবিপুত্র। তাই কবির কাছে কবিতার গুরুত্ব ভালোভাবেই জানেন। তাই সঙ্গে সঙ্গে নিজের ভুল স্বীকার করে ক্ষমা চেয়ে নেন অমিতাভ বচ্চন। টুইট করে লেখিকাকে ট্যাগও করেন।

T 3765 - "थोड़ा पानी रंज का उबालिये
खूब सारा दूध ख़ुशियों का
*थोड़ी पत्तियां ख़यालों की..*" ...more ..

this tweet credit should go to @TishaAgarwal , I was not aware of its origin .. someone sent it to me , I thought it to be good and posted ..
apologies ?? pic.twitter.com/6YAOKXdIxe

— Amitabh Bachchan (@SrBachchan) December 27, 2020

কবিতাটি লিখেছিলেন তিশা আগরওয়াল নামে এক কবি। তিনি আবার অমিতাভের অনুরাগীও। বিগ বি’র টুইট শেয়ার করে উচ্ছ্বসিত তিশা লেখেন, ‘স্যার আপনাকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আপনার লেখা শব্দে আমার নামের উল্লেখ সৌভাগ্যের ও গর্বের, আর আমার সেরা সম্মান। এটা শুধু মান্যতা নয় আমার গর্ব। আরও একবার প্রমাণ হয়ে গেল ‘সত্যমেব জয়তে’। ’

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।