ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুইমস্যুটে সমুদ্রে মোনালি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
সুইমস্যুটে সমুদ্রে মোনালি গায়িকা মোনালি ঠাকুর

হঠাৎ করেই সমুদ্রসৈকতে বেড়াতে গিয়েছিলেন জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর। আর সমুদ্রের ডাক প্রতিহত করতে না পেরে সুইমস্যুট পরেই সমুদ্র পানিতে ধরা দিলেন তিনি।

 

সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে সমুদ্রসৈকতে তোলা দু’টি ছবি শেয়ার করেন। সঙ্গে লেখেন, ‘আর তখনই ঘটে গেল ঘটনাটি! তিনি তার সাঁতারের পোশাক পরেই নেমে পড়লেন! কারণ সমুদ্রের ডাক এড়িয়ে যেতে পারেননি!’

গায়িকার পোস্ট করা আরও একটি ছবিতে নীল সমুদ্রে পা ভিজিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। যে ছবি পোস্ট করে মোনালি জানিয়েছেন, কোনও পরিকল্পনা ছাড়াই সমুদ্রে বেড়াতে গিয়েছেন তিনি।  

তবে সবশেষ পোস্টে দেখা যায় তার সাহসী একটি ভিডিও। সৈকতের বালুতে শীর্ষাসন দেখান মোনালি ঠাকুর। আর তা ক্যামেরাবন্দি করেন তার দিদি।  

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Monali Thakur (@monalithakur03)

প্রসঙ্গত, তার ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে, পরিবারের সঙ্গে দুবাইয়ে বেড়াতে গিয়েছেন মোনালি ঠাকুর। দুবাই-এর এক রেস্তোরাঁয় বসে পানীয়তে চুমুক দিতে দিতে বেশকিছু লেন্সবন্দি মুহূর্ত পোস্ট করেছেন মোনালি ঠাকুর।  

প্রসঙ্গত, লকডাউনের মধ্যে গত জুন মাসে মোনালি ঠাকুর হঠাৎই সকলকে জানান, তিনি ২০১৭ সালেই মাইক রিকটার-এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। হঠাৎ করে গায়িকার বিয়ের কথা শুনে হতবাক হন তার বহু অনুরাগী। মাইক রিকটার সুইজারল্যান্ডের বাসিন্দা। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।