ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বছরের প্রথম দিন স্টার সিনেপ্লেক্সে ‘মনস্টার হান্টার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
বছরের প্রথম দিন স্টার সিনেপ্লেক্সে ‘মনস্টার হান্টার’ ‘মনস্টার হান্টার’র পোস্টার

বিদায় নিচ্ছে ২০২০। আসছে নতুন বছর ২০২১।

এবার নতুন বছরের প্রথম দিন শুক্রবার (১ জানুয়ারি)। আর এই দিনে স্টার সিনেপ্লেক্স মুক্তি দিতে যাচ্ছে হলিউডের আলোচিত সিনেমা ‘মনস্টার হান্টার’।  

এটিকে দর্শকদের জন্য নতুন বছরের উপহার বলে জানিয়েছে মাল্টিপ্লেক্সটি। স্টার সিনেপ্লেক্স থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

পল ডব্লিউ এস অ্যান্ডারসন পরিচালিত সিনেমাটির কাহিনী জনপ্রিয় গেইম ক্যাপকম অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটি এরইমধ্যে যুক্তরাষ্ট্র, চীনসহ কয়েকটি দেশে মুক্তি পেয়েছে। তবে যুক্তরাজ্যে মুক্তি পাবে আগামী ২৯ জানুয়ারি। আর বাংলাদেশে মুক্তি পাচ্ছে ১ জানুয়ারি।

‘মনস্টার হান্টার’র অন্যতম আকর্ষণ জনপ্রিয় অভিনেত্রী মিলা জেভোভিচ। ‘রেসিডেন্ট এভিল’খ্যাত এই অভিনেত্রী অভিনয় করেছেন ক্যাপ্টেইন আর্টেমিস চরিত্রে। এছাড়া আরও রয়েছেন টনি জা, টিপ হ্যারিস, ম্যাগান গুড, দিয়েগো বোনেতা, জোশ হেলম্যান, রণ পার্লম্যান প্রমুখ।

সিনেমায় মিলার বাহিনী এক মিশনে গিয়ে অদ্ভুত এক ঝড়ের কবলে পড়ে, পাড়ি জমায় অন্য এক বিশ্বে। সেখানে তাদের মুখোমুখি হতে হয় ভয়ঙ্কর বিশাল আকৃতির প্রাণীদের সঙ্গে। আর সেগুলোকে মারার উপায় যেমন জানা নেই তেমনি নিজেদের জগতে তারা কীভাবে ফিরবেন সেই পথও অজানা!
 
মহামারি করোনা ভাইসার (কোভিড-১৯)-এর মধ্যেও প্রত্যাশার চেয়ে বেশি দর্শক হলে গিয়ে ‘মনস্টার হান্টার’ দেখছে। ইতিবাচক মন্তব্য করেছেন বোদ্ধা সমালোচকরাও। অনেকে এ ছবিকে একইসঙ্গে ‘ম্যাডম্যাক্স: ফিউরি রোড’, ‘রেসিডেন্ট এভিল’ এবং ‘গডজিলা’ সিনেমার সংমিশ্রণ হিসেবেও আখ্যা দিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।