ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুক্রবার ‘ধ্রুব মিউজিক আমার গানের বিজয়ী ৩০’ ঘোষণা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
শুক্রবার ‘ধ্রুব মিউজিক আমার গানের বিজয়ী ৩০’ ঘোষণা  শুক্রবার ‘ধ্রুব মিউজিক আমার গানের বিজয়ী ৩০’ ঘোষণা 

দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে এবার আসছে ‘ধ্রুব মিউজিক আমার গানের বিজয়ী ৩০ ঘোষণা’।  

করোনার মহামারির জেরে সারাবিশ্ব থমকে গিয়েছিল।

বিনোদনের বাজারের ছিল অচলাবস্থায়। তখন প্রয়োজন ছিল হতাশার বিপরীতে কারো কিছু করার। সবাইকে প্রাণ চাঞ্চল্যে রাখতে ও বাংলা গানের উৎকর্ষ সাধনে ভূমিকা রাখতে ধ্রুব মিউজিক স্টেশন আয়োজন করে নিজের লেখা, সুরে ও কণ্ঠে গান নিয়ে প্রতিভা অন্বেষণের প্রতিযোগিতা ‘ধ্রুব মিউজিক আমার গান’।  

ঘোষণার পরপরই বিপুল সাড়া পড়ে যায়। নির্দিষ্ট সময়ের মধ্যে জমা পড়ে ১০ হাজারেও অধিক গান। কুমার বিশ্বজিৎ, বাপ্পা মজুমদারসহ উল্লেখযোগ্য সংগীত বোদ্ধাগন বিচারকের দায়িত্ব পালন করেন। বিচারকদের স্বচ্ছ বিচার প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত হয় এক হাজার গান। সেখান থেকে নির্বাচিত হয় সেরা ১০০। শুরু হয় বিজয়ী ৩০ ঘোষণার অপেক্ষা।

শেষ পর্যন্ত কারা হলেন সেই বিজয়ী ৩০? তা জানা যাবে নতুন বছরের প্রথম দিন। অর্থাৎ ২০২১ সালের প্রথম শুক্রবার (১ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় আসছে ধ্রুব মিউজিক আমার গানের বিজয়ী ৩০ ঘোষণা। প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজের মাধ্যমে জানা যাবে এই বিজয়ী ৩০ জনের নাম।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।