ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

নানির হাতের তেতো খাবারই জয়ার রূপরহস্য!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
নানির হাতের তেতো খাবারই জয়ার রূপরহস্য! জয়া আহসান

দুই বাংলায় সমান জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের রূপ-লাবণ্য ধরে রাখার রহস্য এবার ফাঁস করলেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি ‘ফর দ্য লাভ অফ ফুড’ নামের একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়ে তিনি জানিয়েছেন, ছোটবেলায় নানির দেওয়া তেতো খাবারের অভ্যাসই তার ত্বক ও শরীর দুটোই ভালো রাখার রহস্য।

 

টিভি অনুষ্ঠানটিতে জয়া জানিয়েছেন, তিনি ভালো দই-পান্তা বানাতে পারেন। ডিম ভাজি দিয়ে ভাত খেতে পছন্দ করেন তিনি। ছোটবেলায় জয়ার নানি তাকে প্রচুর তেতো খাবার খাওয়াতেন। এখনও সেই অভ্যাস রয়ে গেছে তার। কারণ তেতো খেলে ত্বক ও শরীর দুটোই ভালো থাকে।  

ফাস্টফুড কিংবা বাইরের খাবারকে অনেকেই এড়িয়ে চলেন। তবে জয়ার পছন্দ কোনটা- ঘরের নাকি বাইরের খাবার? এমন প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, বাংলাদেশের ঐতিহ্যবাহী সব খাবার তার ভালো লাগে। সেটা ঘরের হোক কিংবা বাইরের। পাশাপাশি মেক্সিকান, জাপানি ও কোরিয়ান খাবারও ভালো লাগে তার।

জয়া বলেন, আমি খেতে ভালোবাসি, তাই খাওয়া নিয়ে এতো কিছু ভাবি না। বাংলাদেশের ঐতিহ্যবাহী সব খাবার সবই ভালো লাগে। সেটা ঘরের হোক কিংবা বাইরের। আবার মেক্সিকান, জাপানি ও কোরিয়ান খাবারও ভালো লাগে।

বাংলাদেশ সময়: ১৮৫০, ডিসেম্বর ৩০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।