ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

সালতামামি ২০২০

ঘর বেঁধেছেন যে তারকারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ঘর বেঁধেছেন যে তারকারা তারকাদের বিয়ের ছবি

জীবনে চলার পথে প্রত্যেকের সঙ্গীর প্রয়োজন হয়। আপন মানুষটিকে নিজের করে নিতে প্রতীক্ষা সবার।

২০২০ সালে তেমন বেশ কয়েকজন তারকা অপেক্ষার পালা শেষ করে জীবনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি নিয়েছেন। এই বছরটিকেই তারা বিয়ের বছর হিসেবে বেছে নিয়েছেন। তাদের কেউ হয়তো আগেই পরিকল্পনা করে রেখেছিলেন। আবার কেউ কেউ হুট করেই বসে গেছেন বিয়েরে পিঁড়িতে।  

২০২০ সালে যে শোবিজ তারকারা বিয়ে করেছেন তাদের নিয়ে এই আয়োজন-

সংবাদ পাঠিকা থেকে সিনেমা জগতে নাম লেখান অভিনেত্রী রোদেলা জান্নাত। শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। তবে প্রথম সিনেমা মুক্তির দুই সপ্তাহ আগে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। ২০ ফেব্রুয়ারি মডেল ও অভিনেতা খালেদ হোসেন সুজনের সঙ্গে ঘর বাঁধেন রোদেলা জান্নাত। ২০২০ সালে শোবিজের এইটিই ছিল প্রথম বিয়ে।

রোদেলার সঙ্গে একই মাসে বিয়ের খবর দেন সংগীত পরিচালক, সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পী শওকত আলী ইমন। বোন সংগীতশিল্পী আবিদা সুলতানার পছন্দে ২৭ ফেব্রুয়ারি বেসরকারি চ্যানেলের সংবাদ পাঠিকা হৃদিতা রেজার সঙ্গে নতুন জীবনের শুরু করেন তিনি। এটি ইমনের তৃতীয় বিয়ে। তবে তাদের সংসার সুখকর হয়নি। ইমনের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে মামলা দায়ের করেন তার স্ত্রী, পরে গ্রেফতার হন এই তারকা।

বছরের অন্যতম আলোচিত বিয়ের ছোট পর্দার অভিনেতা মুমতাহিনা চৌধুরী টয়া ও অভিনেতা সাইদ জামান শাওনের বিয়ে। ২৯ ফেব্রুয়ারি তারা পারিবারিকভাবে ঘর বাঁধেন। বিয়ের আগে টয়া-শাওন বন্ধু ছিলেন। বন্ধুত্ব থেকে একে অপরকে জীবন সঙ্গিনী হিসেবে বেছে নেন।  

৯ মার্চ বিয়ে করেন চিত্রনায়িকা পরীমনি। ছোট পর্দার পরিচালক ও মঞ্চকর্মী কামরুজ্জামান রনির সঙ্গে ঘর বাঁধেন তিনি। হৃদি হক পরিচালিত ‘১৯৭১: সেই সব দিন’ সিনেমায় কাজ কারার সময় তাদের দু’জনের পরিচয় হয়। এই সিনেমার নায়িকা পরীমনি, আর সহকারী পরিচালক হিসেবে কাজ করছেন কামরুজ্জামান রনি।

সংগীতাঙ্গনে বছরের দ্বিতীয় বিয়ের খবর দেন কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্নিয়ার। ২৭ জুলাই দীর্ঘদিনের বন্ধু মিউজিশিয়ান নাবিল সালাউদ্দিনের সঙ্গে ঘর বাঁধেন তিনি। দুই পরিবারের মতের ভিত্তিতে করোনা ভাইরাসের বন্ধের মধ্যেই গাঁটছড়া বাঁধেন তারা।  

এক সময়ের মঞ্চ ও টেলিভিশন অভিনেত্রী শমী কায়সার ফের বিয়ে করেছেন। দীর্ঘদিনের বন্ধু ব্যবসায়ী রেজা আমিনের সঙ্গে ২৭ সেপ্টেম্বর ঘর বেঁধেন তিনি। বিয়ের আগে থেকেই শমী ও সুমনের মধ্যে বন্ধুত্ব ছিল। এরপর তারা বিয়ে সিদ্ধান্ত নেন। পারিবারিকভাবেই তাদের বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

প্রেমিকা মাহা শিকদারকে বিয়ে করেছেন অভিনেতা শ্যামল মাওলা। ১০ অক্টোবর দুই পরিবারের অংশগ্রহণে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এটি শ্যামল মাওলার দ্বিতীয় বিয়ে। মাহা শিকদার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন নিয়ে পড়ছেন। এছাড়া ছোট পর্দায় তাকে অভিনয় করতেও দেখা গেছে।


পশ্চিমবঙ্গের আসানসোলে ২৮ অক্টোবর বিয়ে করেছেন সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও ভারতীয় রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েক। শান্তিনিকেতন দুই বছর আগে তাদের পরিচয় হয়। এরপর পরিচয় থেকে বন্ধুত্ব, প্রেম ও বিয়ে। বর্তমানে স্ত্রীকে নিয়ে ঢাকাতেই আছেন অর্ণব।

তারকাদের মধ্যে বছরের শেষ বিয়ের খবর আসে অভিনেত্রী অপর্ণা ঘোষের। নিজের জন্মস্থান চট্টগ্রামে গত ১০ ডিসেম্বর বিয়ে করেন তিনি। তার বর সত্রাজিৎ দত্ত পেশায় আইটি ইঞ্জিনিয়ার, কর্মরত জাপানের এয়ারবাসে। শুধুমাত্র বিয়ের জন্য সেখান থেকে উড়ে দেশে আসেন তিনি। কিছুদিন আগে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন তারা।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa