ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

করোনা নেগেটিভ, কিছুটা শারীরিক উন্নতি আমির সিরাজীর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
করোনা নেগেটিভ, কিছুটা শারীরিক উন্নতি আমির সিরাজীর আমির সিরাজী

হৃদরোগে আক্রান্ত বর্ষীয়ান চলচ্চিত্র অভিনেতা আমির সিরাজীর কিছুটা শারীরিক উন্নতি হয়েছে। এখন কথা বলতে পারছেন তিনি।

এছাড়া তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন আমির সিরাজীর বড় মেয়ে নুরজাহান সিরাজী।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে তিনি বলেন, বাবার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া গতকাল (বুধবার, ৩০ ডিসেম্বর) কয়েকটি রক্তের রিপোর্ট ভালো এসেছে। স্ট্রোক করার পর তিনি কথা বলতে পারতেন না। কিন্তু এখন আস্তে আস্তে কথাও বলছেন। চিকিৎসক বলেছেন, আগের চেয়ে কিছুটা উন্নতি হয়েছে। তবে বাবার হার্টে ব্লক আছে কিনা সেটা জানার জন্য এনজিওগ্রাম করা হবে। এটার রিপোর্ট এলে পরবর্তী করণীয় ঠিক করা হবে বলে চিকিৎসক জানিয়েছেন।

বেশ কিছুদিন ধরে ময়মনসিংহে নিজের গ্রামের বাড়িতে অবস্থান করছিলেন আমির সিরাজি। গত রোববার (২৭ ডিসেম্বর) তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  

আরও পড়ুন>> আইসিইউতে আমির সিরাজী

অবস্থার উন্নতি না হলে গত মঙ্গলবার (২৯ ডিসেম্বর) রাতে আমির সিরাজীকে ঢাকায় এনে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে।

যাত্রাপালায় অভিনয়ের মাধ্যমে আমির সিরাজী ক্যারিয়ার শুরু করেন। মতিন রহমান পরিচালিত ‘রাধা কৃষ্ণ’ সিনেমায় মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার। কিন্তু তার অভিনীত প্রথম সিনেমা ইবনে মিজান পরিচালিত ‘পাতাল বিজয়’। দীর্ঘ ক্যারিয়ারে তিনি সাতশ’রও বেশি সিনেমায় অভিনয় করেছেন। চলচ্চিত্রের পাশাপাশি টেলিভিশন নাটকেও নিয়মিত দেখা যায় তাকে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa