ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

বছরের প্রথম দিন থেকে ‘হিট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
বছরের প্রথম দিন থেকে ‘হিট’ 'হিট' নাটকের একটি দৃশ্য

নতুন বছরের প্রথম দিন থেকে টেলিভিশনের পর্দায় প্রচার শুরু হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ধারাবাহিক নাটক ‘হিট’।

ধারাবাহিকটিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা।

অভিনেতাদের মধ্যে থাকছেন হাসান মাসুদ, সাজু খাদেম, ইশতিয়াক আহমেদ রুমেল, মুকিত জাকারিয়া, তানজিম হাসান অনিক, হারুন রশীদসহ অনেকে।

এছাড়া অভিনেত্রীর তালিকায় রয়েছেন আশনা হাবিব ভাবনা, সারিকা সাবাহ, মনিরা আক্তার মিঠু, সেমন্তি শৌমি, নীলাঞ্জনা নীলসহ বেশ কয়েকজন।

‘হিট’ হলো মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ১৩তম ধারাবাহিক। তার সঙ্গে এটি রচনা করেছেন মারুফ রেহমান। নাটকটির টাইটেল সং গেয়েছেন অয়ন 
চাকলাদার। লিখেছেন জনি হক, সুর ও সংগীত পরিচালনায় নাভেদ পারভেজ।  

নির্মাতা মোস্তফা কামাল রাজ বলেন, ২০২১ সালের প্রথম দিন থেকেই শুরু হচ্ছে ‘হিট’। নতুন ইংরেজি বছর উপলক্ষে দর্শকদের জন্য এটি আমার পক্ষ থেকে উপহার। আশা করছি সব বয়সীরা ধারাবাহিকটি উপভোগ করবেন।

১ জানুয়ারি থেকে সপ্তাহে দুই দিন শুক্র ও শনিবার রাত ৮টা ১৫ মিনিটে বাংলাভিশনে দেখা যাবে ‘হিট’। এছাড়া সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে ধারাবাহিকটি উপভোগ করা যাবে।

বাংলাদেশ সময়: ১৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa