ঢাকা, বৃহস্পতিবার, ১ আশ্বিন ১৪২৮, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৭ সফর ১৪৪৩

বিনোদন

মাইকেল জ্যাকসন হয়ে আসছেন হিরো আলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
মাইকেল জ্যাকসন হয়ে আসছেন হিরো আলম ভিডিওর দৃশ্যে হিরো আলম

একের পর এক চমক দেখাচ্ছেন সামাজিক মাধ্যম সাড়া জাগানো আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি হাজির হতে যাচ্ছেন পপ কিংবদন্তি মাইকেল জ্যাকসন রূপে!

মঙ্গলবার (১৯ জানুয়ারি) হিরো আলমের নতুন গানের ভিডিওতে তাকে এই বেশে দেখা যাবে।

তবে ‘কালা মাইকেল জ্যাকসন’ শিরোনামের ভিডিও প্রকাশের আগে নিজের ইউটিউব চ্যানেলে শুটিংয়ের সময়কার ভিডিও প্রকাশ করেছেন তিনি।  

এ প্রসঙ্গে আলম বলেন, আমার মনে হয় কালা মাইকেল জ্যাকসন গানটির ভিডিও মানুষের ভালো লাগবে। আমি তো সব মানুষের জন্য গান বা ভিডিও করি না। প্রত্যেকের একটি ভক্তশ্রেণী রয়েছে। আমারও একটি ভক্তশ্রেণী রয়েছে যারা আমার গান দেখে শোনে, শোনে। আমি তাদের জন্যই কাজ করি।  

গান গেয়ে তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছেন হিরো আলম। তবে থেমে থাকেননি।  সমালোচনার বন্যাকে উপেক্ষা করে একে একে ১০টি গান গেয়ে ফেলেছেন তিনি।  

শুরুতে মূলত অভিনেতা হিসেবে নিজেকে পরিচয় দিতেন হিরো আলম। কিন্তু গত বছর ‘বাবু খাইছো’শিরোনামের একটি গানের মধ্য দিয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। এরপরই একে বাংলা, হিন্দি ও ইংরেজি গান প্রকাশ করে চলেছেন হিরো আলম।  

বাংলাদেশ সময়: ১৮/১৮ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa