ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শুক্রবার ছোট পর্দায় টেলিফিল্ম ‘পাণ্ডুলিপি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
শুক্রবার ছোট পর্দায় টেলিফিল্ম ‘পাণ্ডুলিপি’

সিনেমা বানানোর জন্য প্রযোজক খুঁজতে গিয়ে এক তরুণের মূল্যবান ত্যাগের গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘পাণ্ডুলিপি’।

নিজের গল্প ও চিত্রনাট্যে টেলিফিল্মটি পরিচালনা করেছেন ফরহাদ আলম।

আর সহ-নির্মাণে ছিলেন সৈয়দ ইফতেখার।  

নির্মাতা ফরহাদ আলম বলেন, ‘আমি সবসময় ভালো কাজ করতে চাই। কাজে যেন নতুনত্ব থাকে। নাটকে সাধারণ ধরনের কাজ করতে আগ্রহী নই। আর আমার আগামীর লক্ষ্য ভালো সিনেমা বানানো। সিনেমার থিওরি আর কাঠামো অনুযায়ী কিছু একটা করতে স্বপ্ন দেখি। ’

টেলিফিল্মটির গল্পে দেখা যাবে, একটি পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা সম্পন্ন করার পর সিনেমা বানানো নেশা উল্লাসের মাথায় চেপে বসেছে। যে কোনো মূল্যে তিনি হতে চান বড় পর্দার নির্মাতা। গল্পও প্রস্তুত, নাম দিয়েছেন ‘পাণ্ডুলিপি’। উল্লাসের সঙ্গে পড়েছে তন্নী ও ইফতি। ইফতি সাংবাদিক, আর তন্নী বলা চলে উল্লাসের সমগ্র ভাবনা। তাকে ঘিরেই পাণ্ডুলিপির গল্পটা সাজিয়েছেন তিনি। কিন্তু প্রযোজক খুঁজতে আর তাদের শর্ত মানতে গিয়ে নাকাল হয় উল্লাস। হারায় স্বপ্ন, লক্ষ্য ও প্রেম।  

‘পাণ্ডুলিপি’ টেলিফিল্মে অভিনয় করেছেন- অভিনেতা আজাদ আবুল কালাম পাভেল, এ্যালেন শুভ্র, মিষ্টি জাহান, শামীমা নাজনীন, সেলজুক তারিক, তাসফি, সৈয়দ ইফতেখার, পারভেজ সুমন পলাশ, ওয়াসিম প্রমুখ।

আগামী শুক্রবার (২২ জানুয়ারি) চ্যানেল আইতে বিকেল ৩টা ৫ মিনিটে টেলিফিল্মটি প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।