ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

গীতিকবি লাবুর কথায় লগ্নজিতা-রণজয়ের ‘ভালোবাসি তোমায়’ 

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
গীতিকবি লাবুর কথায় লগ্নজিতা-রণজয়ের ‘ভালোবাসি তোমায়’  লাবু-লগ্নজিতা-রণজয়

২০১৯ সালে পশ্চিমবঙ্গে মুক্তি পায় সিনেমা ‘সোয়েটার’। এর ‘প্রেমে পড়া বারণ’ গানটি দুই বাংলার শ্রোতামহলে ব্যাপক সাড়া ফেলে।

সংগীতশিল্পী রণজয় ভট্টাচার্যের সুরে গানটি গেয়েছিলেন গায়িকা লগ্নজিতা চক্রবর্তী।  

এবার তারা গাইলেন বাংলাদেশি গীতিকবি শাহদাব আকবর লাবু চৌধুরীর কথায়। গানের শিরোনাম ‘ভালোবাসি তোমায়’। এতে সুর করছেন রণজয় ভট্টাচার্য নিজেই।

শ্রুতিমধুর এ প্রেমের গানটির রেকর্ডিং গত মাসে কলকাতার বিখ্যাত সনিক সলিউশন স্টুডিওতে সম্পন্ন হয়েছে। গীতিকার শাহদাব আকবর লাবু চৌধুরী জানান, আগামী ১ ফেব্রুয়ারি এটি বাংলাদেশের শ্রোতা-দর্শকদের জন্য ইউটিউবে উন্মুক্ত হবে।

লগ্নজিতা চক্রবর্তী ক’বছর আগে ‘বসন্ত এসে গেছে’ গানটি গেয়ে দুই বাংলাতেই ব্যাপক পরিচিতি লাভ করেন। সাম্প্রতিক রণজয় ভট্টাচার্যের সুর করা ‘সোয়েটার’ সিনেমার ‘প্রেমে পড়া বারণ’ সেই পরিচিতিকেও ছাপিয়ে যায়। পশ্চিম বাংলায় তাদেরকেই বর্তমানে সফল জুটি হিসেবে বিবেচনা করা হচ্ছে।

তারাই এবার গাইলেন শাহদাব আকবর লাবু চৌধুরী কথায়। এই গীতিকার বলেন, ‘তোমায় ভালোবাসি’ নিরেট প্রেমের গান। মনে হয়েছে গানটি এ জুটির সঙ্গে সবচেয়ে ভালো যাবে। তাই সময় নিয়ে কাজটি করা।

এর আগে শাহদাব আকবর লাবু চৌধুরী লেখা গান প্রকাশিত হয় ২০১৮ সালে ‘চেতনার ঝংকার’ নামের অ্যালবামে। সেখানে বাপ্পা মজুমদার ‘ছোটবেলার বন্ধু আমার’ এবং কলকাতার শুভংকর পাণ্ডা ‘বাংলাদেশ’ নামে কণ্ঠ দিয়েছিলেন।

গীতিকার শাহদাব আকবর লাবু চৌধুরী একাধারে একজন কৃষিবিদ, কলামিস্ট ও রাজনীতিক। কৃষিতে বঙ্গবন্ধু পদক পেয়েছেন ২০১৮ সালে। সংসদ উপনেতা সাজেদা চৌধুরীর কনিষ্ঠ পুত্র তিনি।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।