ঢাকা, সোমবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৪ জুন ২০২১, ০৩ জিলকদ ১৪৪২

বিনোদন

না ফেরার দেশে অভিনেতা ইন্দ্রজিৎ দেব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
না ফেরার দেশে অভিনেতা ইন্দ্রজিৎ দেব ইন্দ্রজিৎ দেব

ঘুমের মধ্যে না ফেরার দেশে চলে গেলেন কলকাতার মঞ্চ, টেলিভিশন ও সিনেমার বর্ষীয়ান অভিনেতা ইন্দ্রজিৎ দেব (৭৩)। শনিবার (৩০ জানুয়ারি) ভোরে গোলপার্কে নিজের বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

 

অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী এই তারকার মৃত্যুতে শোক প্রকাশ করে সামাজিক মাধ্যমে লেখেন,  ‘প্রথমে একটু দূর থেকে দেখতাম, পরে খুব কাছ থেকে দেখে- ভালো মানুষ, ভদ্র পুরুষ, ট্রু জেন্টলম্যান কাকে বলে তা জেনেছি। স্মার্ট চেহারা, পরিষ্কার উচ্চারণ, এভারস্মাইলিং ফেস। আর দেখা হবে না গুলাই কাকু? ছোটবেলাটা হারিয়ে যাচ্ছে ক্রমশ’।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, সিওপিডির রোগী ছিলেন ইন্দ্রজিৎ দেব। তাছাড়া কিডনির অসুখেও ভুগছিলেন তিনি। তবে তেমন অসুস্থ ছিলেন না। হুট করেই ঘুমের মধ্যে চলে গেলেন এই অভিনেতা।

‘তেরো পার্বণ’ ধারাবাহিকে অভিনয় করে সবচেয়ে জনপ্রিয় হয়েছিলেন ইন্দ্রজিৎ দেব। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রাণী রাসমনিতেও অভিনয় করতে দেখা গিয়েছে তাকে। এছাড়া সন্দীপ রায় পরিচালিত ‘ফেলুদা’ টেলিফিল্ম সিরিজ এবং সত্যজিতের ‘গপ্পো’ সিরিজে অভিনয় করেন। ‘প্রেমী’, ‘মোহিনী’, ‘কত ভালোবাসা’, ‘বিপিন চৌধুরীর স্মৃতিভ্রম’ সিনেমায় দেখা গিয়েছিল তাকে।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa