ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

অভিনয়ে শাফিন আহমেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
অভিনয়ে শাফিন আহমেদ শাফিন আহমেদ

জনপ্রিয় মাইলস ব্যান্ডের অন্যতম সদস্য ও ভোকালিস্ট শাফিন আহমেদ বড় পর্দায় অভিনয় করতে যাচ্ছেন। সম্প্রতি ‘রহস্য ঘেরা শহর’ নামের একটি সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে শাফিন আহমেদ জানান, কিশোর থ্রিলার গল্পের এই চলচ্চিত্রটির পরিচালক তারেক মোহাম্মদ খান। আগামী ১১ মার্চ থেকে ‘রহস্য ঘেরা শহর’ সিনেমাটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে আসন্ন ঈদে।

ব্যান্ড তারকা শাফিন আহমেদ বলেন, অনেকদিন ধরেই সিনেমাটি নিয়ে পরিচালকের সঙ্গে আলোচনা চলছিল, মনে হলো করা যায়। এতে গোয়েন্দা চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। তবে চরিত্রটি গোয়েন্দার হলেও সংগীত পরিচালক হিসেবেও আমাকে দেখা যাবে।

এ প্রসঙ্গে পরিচালক তারিক মুহাম্মদ হাসান বলেন, মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ তরুণ প্রজন্মের কাছে একটা স্বপ্নের নাম। মাইলসের গান শুনে তরুণরা ব্যান্ডের গানের প্রতি আগ্রহী হয়। শাফিন ভাই আমাদের সিনেমায় অভিনয় করছেন এটা আমাদের জন্য গর্বের।  

সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন শহিদুজ্জামান সেলিম, ফারুক আহমেদ, ডা. এজাজ ও সুমন পাটোয়ারি। আরও রয়েছেন সামিন, মানিক ও সপ্তর্শীসহ অনেকেই।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।