ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

রণবীর করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে আলিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, মার্চ ৯, ২০২১
রণবীর করোনা পজিটিভ হওয়ায় আইসোলেশনে আলিয়া রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউড নির্মাতা সঞ্জয়লীলা বানসালি ও অভিনেতা রণবীর কাপুর করোনা ভাইরাসের আক্রান্ত হয়েছেন। তারা দু’জনই এখন হোম কোয়ারেন্টিনে রয়েছেন এবং প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছেন।

তাদের দু’জনের সঙ্গে খুব কাছ থেকে কাজ করেছেন অভিনেত্রী আলিয়া ভাট। সেজন্য তিনিও কোভিড-১৯ টেস্ট করিয়েছেন, তবে তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবু ‘রাজি’খ্যাত এই অভিনেত্রী নিজেকে আইসোলেটেড করে রেখেছেন বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

একটি সূত্র সংবাদমাধ্যমকে বলেন, ‘আলিয়া প্রায় প্রতিদিন করোনা পরীক্ষা করাচ্ছেন এবং আজও (মঙ্গলবার, ৯ মার্চ) তার রিপোর্ট নেগেটিভ এসেছে। তবুও তিনি নিজেকে আইসোলেটেড করে রেখেছেন। মূলত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার সেট থেকে রণবীর কাপুর ভাইরাস আক্রান্ত হন এবং বর্তমানে সেরে উঠছেন। ’

মঙ্গলবার রণবীর কাপুরের মা নীতু কাপুর ছেলে ভাইরাস আক্রান্ত হওয়ার খবরটি দেন। রণবীর হোম কোয়ারেন্টিনে রয়েছেন বলেও জানান তিনি।  

রণবীর কাপুর ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং চলাকালেই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পেয়েছেন। তখন বানসালি আলিয়াকে নিয়ে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র শুটিং করছিলেন। যদিও সিনেমাটির শুটিং এখন স্থগিত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।