ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

অভিনয়ে অভিষেক হচ্ছে প্রিয়ন্তীর

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
অভিনয়ে অভিষেক হচ্ছে প্রিয়ন্তীর প্রিয়ন্তী উর্বী

২০১৯ সালে একটি তেলের বিজ্ঞাপনের জন্য প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ান প্রিয়ন্তী উর্বী। এরপর বিভিন্ন কোম্পানির আরও ৮টি বিজ্ঞাপন করেছেন তিনি।

তবে এবারই প্রথম অভিনয় অভিষেক ঘটতে যাচ্ছে এই মডেলের।

ছোট পর্দায় প্রিয়ন্তী উর্বীর অভিষেক ঘটছে অনিরুদ্ধ রাসেল পরিচালিত ‘ভেজা বেড়াল’ টেলিফিল্মের মধ্য দিয়ে। এটি রচনা করেছেন রূপান্তর। প্রিয়ন্তীর সঙ্গে টেলিফিল্মটিতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, শ্যামল মাওলা, নিপা খান, হিমি হাফিজসহ অনেকে।

অভিষেক প্রসঙ্গে প্রিয়ন্তী উর্বী বাংলানিউজকে বলেন, ‘প্রথমবার অভিনয় করেছি, অন্যরকম একটা ভালো লাগা কাজ করছে। ছোটবেলা থেকে আমার ইচ্ছা ছিল অভিনয় করার। এবার সেই ইচ্ছা পূরণ হলো। শুরুতে একটা বিজ্ঞাপনে কাজ করার পর পড়াশোনা নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় কাজে বিরতি দিয়েছি। তবে এখন থেকে নিয়মিত অভিনয় করবো। আমার প্রথম কাজ দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। ’

তিনি আরও জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে পড়াশোনা করছেন। ২০২০ সালে তার স্নাতক শেষ হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় সেশন জটে পড়ছেন প্রিয়ন্তী উর্বী।  

‘ভেজা বেড়াল’আগামী শুক্রবার (১২ মার্চ) বিকেল ৩টায় চ্যানেল আইতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১০৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।