ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

তৌসিফ-তিশাকে নিয়ে রাজীবের ‘কর্মফল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৯ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
তৌসিফ-তিশাকে নিয়ে রাজীবের ‘কর্মফল’

ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহাবুব ও অভিনেত্রী তাসনুভা তিশাকে নিয়ে পরিচালক আনিসুর রহমান রাজীব নির্মাণ করেছেন নাটক ‘কর্মফল’।

রশিদুর রহমানের রচনায় নাটকটিতে আরও অভিনয় করেছেন শিখা খান মৌ, পিন্টু আকনজ্বি প্রমুখ।

‘কর্মফল’র গল্পে দেখা যাবে, সব সময় নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন রুদ্র। অন্যের বিষয়ে তার কোনো আগ্রহ নেই। মায়ের প্রতি তার দায়িত্ব এমনকি প্রেমিকা নীলার প্রতিও তিনি উদাসীন। তার অমানবিক আচরণ থেকে কেউ রক্ষা পান না। এ কারণে চারপাশের মানুষের কাছে তিনি খুব বিরক্তিকর ও আতঙ্কের নাম।

একদিন মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে কোমায় চলে যান রুদ্র। কোমায় থেকে তিনি উপলব্ধি করেন মৃত্যুর পরবর্তী মুহূর্ত। স্রষ্টা থেকে মৃত্যুর বার্তা নিয়ে আসা ব্যক্তির কাছে রুদ্র জানান, তিনি আরও বাঁচতে চান। বার্তাবাহক তাকে বলেন, যদি নিঃস্বার্থভাবে মানবতার জন্য পূর্বে একটি কাজ করেছেন এমন উদাহরণ দিতে পারেন, তাহলে বাঁচিয়ে রাখার সুযোগ হবে। কিন্তু রুদ্র এমন কোনো কাজই বলতে পারেন না। রুদ্র তারপরও বাঁচার আকুতি জানান। এভাবে এগিয়ে চলে নাটকের গল্প।

নাটকটি প্রসঙ্গে পরিচালক আনিসুর রহমান রাজীব বাংলানিউজকে বলেন, কোনো মানুষ যদি উপলব্ধি করেন যে, কে সে? কেনো তিনি এই পৃথিবীতে এসেছেন? তাকে তো আবার পৃথিবী ছেড়ে চলে যেতে হবে, তাহলে মানুষের এতো অহংকার, এতো স্বার্থপরতা থাকতো না। এই বিষয়টি নাকটিতে ফুটিয়ে তোলা হয়েছে। আশাকরি দর্শক নাটকটির মাধ্যমে একটি জীবনঘনিষ্ঠ সুন্দর বার্তা পাবেন।

শুক্রবার (১২ মার্চ) রাত ৮টায় বেসরকারি টেলিভিশন আরটিভিতে ‘কর্মফল’ প্রচার হবে।
 
বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
এমআরএ/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।