ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

শুক্রবার মঞ্চ মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
শুক্রবার মঞ্চ মাতাবেন জেমস জেমস

দীর্ঘ এক বছর পর কনসার্টে ফিরছেন তারুণ্যের উন্মাদনা ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রকস্টার ফারুক মাহফুজ আনাম জেমস। এই মার্চ থেকে বেশ কিছু কনসার্ট করবেন এই তিনি।

 
সবকিছুকে ছাপিয়ে ‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্টে ব্যান্ড নগর বাউল জেমসের অংশগ্রহণে মেতে উঠবে রাজধানীর মিরপুরে ১৪ নম্বর পিএসসি কনভেনশন হল। শুক্রবার (১২ মার্চ) কনসার্টটি অনুষ্ঠিত হবে।

কনসার্টে ফেরা নিয়ে জেমস বলেন, ‘করোনার জন্য দীর্ঘদিন কনসার্ট বন্ধ ছিল। নিজেও চাইনি বৈশ্বিক এই পরিস্থিতিতে কোনো আয়োজনে অংশ নিতে। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় কনসার্টে অংশ নিচ্ছি। ’ 

মূলত ক্লাসরুম এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত কনসার্ট দিয়ে শুরু হবে জেমসের নতুন যাত্রা।  

‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তির আয়োজকরা জানান, ‘আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস। আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে। ’ 

এদিকে নগরবাউল জেমস ছাড়াও স্টেজ মাতাবেন ডিজে রাহাত, বাপ কা বেটা শুভাশিষ-ঋতুরাজসহ ব্যাচের কণ্ঠশিল্পীরা। এই আয়োজনটিতে প্রিন্ট মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে বাংলাদেশ প্রতিদিন এবং ডেইলি সান, টিভি মিডিয়া পার্টনার নিউজ টোয়েন্টিফোর, অনলাইন মিডিয়া পার্টনার বাংলানিউজটোয়েন্টিফোর.কম এবং এফ এম রেডিও পার্টনার ক্যাপিটাল রেডিও।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।