ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

ভেঙে গেল জেনিফার লোপেজের বাগদান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
ভেঙে গেল জেনিফার লোপেজের বাগদান জেনিফার লোপেজ ও রড্রিগেজ

মার্কিন অভিনেত্রী, গায়িকা ও নৃত্যশিল্পী জেনিফার লোপেজের চতুর্থ সম্পর্কও ভেঙে গেল। সাবেক বেসবল তারকা অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে চার বছরের প্রেম আর দুই বছরের বাগদানের সম্পর্কের ইতি টেনেছেন লোপেজ।

 

২০১৭ সালেই অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ান জেনিফার লোপেজ। এর দুই বছর পরই বাগদান সারেন। তবে সম্প্রতি ম্যাডিসন লেক্রয়ের স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর বাগদান শেষ করার সিদ্ধান্ত নিয়েছেন ৫১ বছর বয়সী তারকা।  

রদ্রিগেজের সঙ্গে সম্পর্কের কথা জানাজানি হওয়ার পর লেক্রয় বলেন, রদ্রিগেজের সঙ্গে তার সামাজিক যোগাযোগমাধ্যমে আলাপ হয়েছে। তবে ডেটিং হয়নি। সে কখনো তার বাগদত্তাকে শারীরিকভাবে ঠকায়নি। আমি তার পরিবারের জন্য খারাপ কিছু চাই না। আমাদের এখানে কোনো দোষ নেই।

লোপেজ ২০১৭ সাল থেকে রদ্রিগেজের সঙ্গে ডেটিং শুরু করেন। দুই বছর চুটিয়ে প্রেমের পর ২০১৯ সালে প্রেমিক অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গেই আংটি বদল করেন লোপেজ। আনুষ্ঠানিকভাবেই বাগদানের খবরও জানান তারা। সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে বিষয়টি নিশ্চিত করেন দু'জনই। ছবির নিচে লেখেন ‘অ্যান্ড শি সেইড ইয়েস’।

অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে তিনবার বিয়ে করেছিলেন জেনিফার লোপেজ। আগে ওজানি নোয়া (১৯৯৭-১৯৯৮), ক্রিস জাড (২০০১-২০০৩) ও মার্ক অ্যান্থনির (২০০৪-২০১৪) সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন লোপেজ।

বাংলাদেশ সময়: ১৪৪৫ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।