ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

করোনা পজিটিভ তারা সুতরিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
করোনা পজিটিভ তারা সুতরিয়া তারা সুতরিয়া

গত দুই সপ্তাহে একে একে করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে বলিউড তারকাদের। সম্প্রতি মহামারিটিতে আক্রান্ত হয়েছেন অভিনেতা রণবীর কাপুর, মনোজ বাজপাই, রণবীর সোওরি, আশীষ বিদ্যার্থী ও পরিচালক সঞ্জয় লীলা বানসালি।

এবার সে তালিকায় যুক্ত হলেন অভিনেত্রী তারা সুতরিয়া।

এই নায়িকার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে খবর দিয়েছে সিনেমাভিত্তিক ভারতীয় সংবাদমাধ্যম ফিল্মফেয়ার। তবে তারা প্রতিবেদনে এই তারকার শারীরিক অবস্থা সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য দেয়নি।

সম্প্রতি ‘তাদাপ’ সিনেমার শুটিং সম্পন্ন করেছেন তারা সুতরিয়া। মার্চের প্রথম সপ্তাহে সিনেমাটি পোস্টার প্রকাশ পেয়েছে। এটি ছাড়াও তিনি মহিত সুরির তারকাবহুল সিনেমা ‘এক ভিলেন রিটার্ন্স’-এ অভিনয় করছেন। চলতি বছর এই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।
 
২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে তারা সুতরিয়ার। প্রথম সিনেমায় টাইগার শ্রফ ও অনন্যা পাণ্ডের সঙ্গে সাফল্য পান তিনিও। এরপর একই বছরে তার অভিনীত ‘মারজাওয়া’ মুক্তি পায়। এতে তার বিপরীতে অভিনয় করেন সিদ্ধার্থ মালহোত্রা।  

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, মার্চ ১৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।