ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেলেন বুবলী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৩ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
আইকনিক স্টার অ্যাওয়ার্ড পেলেন বুবলী

আবারও ‘শ্রেষ্ঠ অভিনেত্রী’র অ্যাওয়ার্ড পেলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা বুবলী। ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২১’-এর শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার এবার তার হাতে উঠেছে।

 

শনিবার (১৪ মার্চ) রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সিনেমায় অবদানের জন্য বুবলীকে সম্মাননা তুলে দেন কর্পোরেট নারী ব্যক্তিত্ব রুবাবা দৌলা।

পুরস্কারকৃত হয়ে উচ্ছ্বসিত বুবলী বলেন, আমি ভীষণ খুশি হয়েছি। পাশাপাশি সম্মানিত বোধ করছি। সম্মাননা দেয়া মানে একজন শিল্পীকে তার কাজে উৎসাহিত করা। আমিও অনুপ্রাণিত হয়েছি। অনুষ্ঠানে অনেক গুণী ও সফল ব্যক্তিরা উপস্থিত ছিলেন। তাদের সঙ্গে শামিল হতে পারাও অনেক ভালো লেগেছে।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসইসির চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াৎ উল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বিসিএসিএল’এর চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ এবং বাংলাদেশ-আমেরিকান চেম্বার অব কমার্স এর ভাইস প্রেসিডেন্ট (বাংলাদেশ চ্যাপ্টার) রাজু আলীমসহ অনেকে।  

উল্লেখ্য, এর আগে গত ২৬ ফেব্রুয়ারি ‘চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ডে’ ‘বসগিরি’ সিনেমার জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছিলেন শবনম বুবলী। সেই রেশ কাটতে না কাটতে একমাসের মধ্যে জনপ্রিয় এ নায়িকার হাতে ফের এলো আরেকটি সেরার পুরস্কার।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।