ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

চোখে অস্ত্রোপচারের পর ভালো দেখছেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
চোখে অস্ত্রোপচারের পর ভালো দেখছেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন

বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের চোখে দ্বিতীয়বার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। অস্ত্রোপচারের পর এখন তিনি চোখে আরও ভালো দেখছেন বলে এক টুইটার পোস্টে জানিয়েছেন বিগ বি।

 

গেল ফেব্রুয়ারি মাসেই অমিতাভ বচ্চনের চোখে প্রথম সফল অস্ত্রোপচার হয় বলে জানিয়েছিলেন অভিনেতা। এবার তার দ্বিতীয় অস্ত্রোপচারও সফল হলো। এ নিয়ে বেশ খুশি বলিউডের ‘শাহেনশাহ’।

সোমবার (১৫ মার্চ) টুইটারে অমিতাভ বচ্চন বলেন, দ্বিতীয় অস্ত্রোপচার সুসম্পন্ন হয়েছে। আধুনিক মেডিক্যাল প্রযুক্তি সত্যিই দারুণ। আর ডাক্তারের হাতও ছিল দক্ষ। জীবন বদলে দেওয়া একটা অভিজ্ঞতা হলো। আগে যা দেখা যাচ্ছিল না, এখন তাও দেখা যাচ্ছে। পৃথিবীটা সত্যিই সুন্দর!

নিজের ব্যক্তিগত ব্লগে মেগাস্টার জানান, এই অস্ত্রোপচার পৃথিবীকে তার সামনে উন্মুক্ত করে দিয়েছে। তিনি লেখেন, ‘সুন্দর পৃথিবী! এতদিন যা কিছু দেখতে মিস করছিলাম এখন তাও দেখছি। সবকিছুর রঙ, আকৃতি সবই স্পষ্ট দেখতে পাচ্ছি। জীবন বদলে দিল। বয়সজনিত কোমল টিস্যু থাকার পরও সাফল্যের সঙ্গে চোখের ক্যাটার‌্যাক্টস অপসারণ করেছেন ডাক্তার।

এ ধরণের সার্জারিতে দেরি করলে স্থায়ীভাবে অন্ধ হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে বলে জানান অভিনেতা। তাই তার পরামর্শ, কারও এমন সমস্যা থাকলে দ্রুত যেন চিকিৎসা করান।  

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।