ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

নতুন লুকে চমকে দিলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
নতুন লুকে চমকে দিলেন অনন্ত জলিল অনন্ত জলিল

দীর্ঘদিন ধরে দাড়ি ও গোঁফ নিয়ে সামাজিক মাধ্যম ও নানা অনুষ্ঠানে দেখা দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। তবে এবার তিনি ধরা দিলেন ভিন্ন রূপে।

দাড়ি ছেঁটে শুরু গোঁফ রেখে দাঁড়ি ছেঁটে ফেলেছেন তিনি।  

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে নতুন লুকের ছবি প্রকাশ করেছেন ‘মোস্ট ওয়েলকাম’খ্যাত এই অভিনেতা। হুট করে তার চেহারা বদলের ছবি দেখে অনেকে চমকে যান।
এই লুকটি অনন্ত তার পরবর্তী সিনেমা ‘নেত্রী- দ্য লিডার’র ঠিক করেছেন বলে জানা যায়। সিনেমাটির শুটিং শুরু হওয়া থেকে এবং মুক্তি পর্যন্ত এ লুক ধরা রাখবেন এই আলোচিত চিত্রনায়ক। লুকটি প্রকাশের পর অনেকে নানা রকম মন্তব্য করেছেন। কেউ কেউ প্রশংসা করছেন, আবার কেউ কেউ সমালোচনাও। যদিও এগুলোর একেবারেই পাত্তা দিচ্ছেন না তিনি।

চিত্রনায়ক অনন্ত জলিল ইসলামি পোশাক পরে ধর্মীয় কাজে বেশ উৎসাহ দেখিয়েছিলেন। কিন্তু ইসলামের খেদমত না করে আবারও চলচ্চিত্রে ফিরে যাওয়ায় তার সমালোচনা করেছেন মুফতি সালমান ফারসি নামের একজন ধর্মীয় বক্তা।
 
টুপি, পাগড়ি ও জুব্বা ছেড়ে অনন্ত জলিলের শত কোটি টাকা দিয়ে সিনেমা বানানোর তীব্র নিন্দা জানিয়েছেন ওই ইসলামি বক্তা। তার বক্তব্য সম্বলিত ভিডিও সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।