ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সামাজিক মাধ্যমে এটা আমার শেষ পোস্ট: আমির খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
সামাজিক মাধ্যমে এটা আমার শেষ পোস্ট: আমির খান আমির খান

বলিউড সুপারস্টার আমির খানকে সামাজিক যোগাযোগমাধ্যমে খুব কমই সচল থাকতে দেখা গেছে। মাঝেমাঝে বিশেষ দিনে কিংবা নিজের ও অন্যের সিনেমার প্রচারণার জন্য তাকে সামাজিক মাধ্যম ব্যবহার করতে দেখা যায়।

কিন্তু এবার একেবারেই সামাজিক যোগাযোগ মাধ্যম ছাড়ার ঘোষণা দিয়েছেন এই তারকা। নিজের জন্মদিনের একদিন পর সোমবার (১৫ মার্চ) রাতে ইনস্টাগ্রামে এই ঘোষণা দেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

আমির খান লেখেন, ‘সবাই ভালোবাসা দিয়ে আমার জন্মদিনকে প্রাণবন্তর করে তোলায় অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আমার হৃদয় পরিপূর্ণ হয়ে গেছে। অন্য আরেকটি খবর দিতে চাই, সামাজিক মাধ্যমে এটা আমার শেষ পোস্ট হতে যাচ্ছে। আমি অন্য কাজে খুবই ব্যস্ত, সে বিবেচনায় আমি এসব ছল বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি। ’ 

ভক্তদের উদ্দেশ্যে তিনি আরও লেখেন, ‘আমরা যোগাযোগ চালিয়ে যাব, আগে যেভাবে করতাম। একেপি একটি অফিসিয়াল চ্যানেল তৈরি করেছে। আমার পরবর্তী সিনেমার সকল আপডেট সেখানে পাওয়া যাবে। সবসময়ের জন্য প্রচুর ভালোবাসা রইলো। ’

আমির খানের পোস্টটির নিচে অসংখ্য ভক্ত কমেন্ট করেছেন। অনেকে আমিরের এমন সিদ্ধান্তকে স্বাগতম জানিয়েছেন, আবার অনেকে তাকে সামাজিক মাধ্যম না ছাড়ার অনুরোধও করেছেন।

আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এটি হলিউডের বিখ্যাত ‘ফরেস্ট গাম্প’ সিনেমার অফিসিয়াল রিমেক। গত বছর মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জন্য সিনেমাটি এখনো মুক্তি পায়নি।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, মার্চ ১৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।