ঢাকা, সোমবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০২ সেপ্টেম্বর ২০২৪, ২৭ সফর ১৪৪৬

বিনোদন

সিঙ্গাপুরে করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
সিঙ্গাপুরে করোনা আক্রান্ত ঋতুপর্ণা সেনগুপ্ত ঋতুপর্ণা সেনগুপ্ত

টলিউড অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি তিনি সিঙ্গাপুরে গেলে তার কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে।

 

বর্তমানে সেখানেই কোয়ারেন্টিনে রয়েছেন এই তারকা। তবে তার শরীরে করোনার কোনো উপসর্গ নেই এবং শারীরিকভাবে তিনি সুস্থ আছেন বলেও জানিয়েছেন।

বিষয়টি ঋতুপর্ণা নিজেই নিশ্চিত করেছেন। সামাজিক মাধ্যমে তিনি লেখেন, শরীর ভালোই আছে। আমার পরিবার ও কর্মীরাও সুস্থ আছেন। চিকিৎসক যা বলছেন, সেটা মেনে চলছি।

এদিকে ঋতুপর্ণাকে নিয়ে কিছু দিন আগে গুজব শোনা যাচ্ছিল, তিনি সম্ভবত গেরুয়া শিবিরে যোগদান করতে চলেছেন। কিন্তু তিনি সংবাদমাধ্যমকে এই প্রসঙ্গে জানান, এখনই দলীয় রাজনীতিতে অংশগ্রহণ করতে চান না।  

মার্চে উত্তম কুমারের বায়োপিক ‘অচেনা উত্তম’র শুটিং শুরু হওয়ার কথা। এতে ‘মহানায়িকা’ সুচিত্রা সেনের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। কিন্তু করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার কারণে আপাতত কাজ থেকে বিরতি নিতে হচ্ছে এই অভিনেত্রীকে।  

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, মার্চ ১৬, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।